প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নভেম্বর ০৮ ২০২২, ২৩:১৬

গত ৪’ঠা নভেম্বর কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ” বরিশাল – ভোলা রুটের স্পীড বোটে দ্বিগুন ভাড়া আদায় ” শীর্ষক যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ন মিথ্যা, ভীক্তিহীন এবং বানোয়াট।

মুলত, ভোলার ভেদুরিয়া ঘাটের চালকরা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নাশকতার আশংকায় বরিশাল মুখি তাদের বোট চালনা ৩ তারিখ থেকেই বন্ধ রাখে যার সাথে বরিশাল ঘাটের স্পীড বোট মালিকদের কোন সংপৃক্ততা নেই।

ফলশ্রুতিতে বরিশাল থেকে ভোলা যথারীতি স্পীড বোট চালু থাকলেও ফিরতি ট্রিপে ভেদুরিয়া ঘাট নিয়ন্ত্রণকারিরা বরিশাল মুখি কোন যাত্রীকে বোটে তুলতে দেয়নি।

এ কারনে বরিশাল থেকে যাত্রী নিয়ে ভোলা যাওয়া বোটগুলোকে প্রচুর জ্বালানি পুড়ে খালি আসতে হয় লোকসান পুষিয়ে নিতে সন্মানিত যাত্রীদের কাছ থেকে সামান্য পরিমাণ অতিরিক্ত অর্থ নেওয়া হয়।

তবে নাশকতার আশংকা তীব্র হওয়ায় আমরাও পরবর্তীতে বোট বন্ধ রাখার স্বীদ্ধান্ত নেই।এবিষয়টিকে পুজি করে একটি কুচক্রী মহল সাংবাদিক ভাইদের ভুল এবং মিথ্যা তথ্য সরবরাহ করে উক্ত সংবাদ প্রকাশ করিয়েছে।

আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি ভবিষ্যতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকা’শে বিনীত অনুরোধ জানাই। নিবেদক তারেক শাহ্ লাইন ইনচার্জ বরিশাল স্পীড বোট ঘাট মালিক সমিতি।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও