বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের ফ্রিল্যান্সার মিটআপ ২০২৩ অনুষ্ঠিত

মার্চ ১৯ ২০২৩, ১৯:০৫

নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল বিভাগীয় ফ্রিল্যান্সিং কমিউনিটি বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের এর আয়োজনে আইটি প্রফেশনাল এবং ফ্রিল্যান্সারদের নিয়ে মিটআপ ইভেন্টের আয়োজন করা হয়। মিটাপে বরিশাল বিভাগের অন্যান্য জেলা এবং বিভিন্ন জায়গার বিভিন্ন ক্যাটাগরির ফ্রিল্যান্সার স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন এবং তাদের দক্ষতা ও অভিজ্ঞতা শেয়ার করেন । মিটআপে একাধিক টপ রেটেড ফ্রিল্যান্সারের পাশাপাশি অভিজ্ঞ এবং নতুন ফ্রিল্যান্সারসহ প্রায় ১০০ জন অংশগ্রহণ করে।

ফ্রিল্যান্সারদের এ মিটআপে ভবিষ্যতে বিভিন্ন একটিভিটি এবং নিজেদের জেলা এবং বিভাগে ফ্রিল্যান্সিং সেক্টরের বিভিন্ন ডেভেলপমেন্ট এর বিষয়ে করনীয় বিষয়সমূহ নিয়ে খোলামেলা আলোচনা হয়েছে। সেই সাথে বরিশালে ফ্রিল্যান্সার বৃদ্ধি করা এবং ফ্রিল্যান্সারদের মান উন্নয়নসহ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান সালেহীন সানি বলেন, ২০১৪ সাল থেকে ফ্রিল্যান্সারদের নিয়ে কাজ করে যাওয়া বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের প্রধান উদ্দেশ্য ছিল বরিশালে সর্ববৃহত ফ্রিল্যান্সিং কমিউনিটি তৈরি করা এবং আমরা সেই মোতাবেক কাজ করে যাচ্ছি। আপনাদের সবার সহযোগিতায় বরিশাল ফ্রিল্যান্সিং কমিউনিটিকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।

সাধারণ সম্পাদক জিহাদ রানা বলেন, আমরা স্মার্ট বরিশাল গড়তে ও দেশের রিজার্ভ বৃদ্ধিতে যারা ভূমিকা রেখে যাচ্ছেন তাদের সংঘবদ্ধ করার পাশাপাশি সকলের দাবি ও নতুন ফ্রিল্যান্সিং পেশায় দক্ষ জনশক্তি বাড়াতে প্রশিক্ষন ও মেন্টরিং এর দিক নিশ্চিত করতে চাই সংগঠনে মাধ্যমে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের- জাহিদূর রহমান জাহিদ, রায়হান হোসাইন, শুভ রাফি, নাঈম হোসেন, আব্দুল্লাহ সাদমান, তানভীর হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও