বরিশালে বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি গঠন

নভেম্বর ০৮ ২০২২, ২৩:০৭

মুনতাকীম লস্কর কায়েস,বানারীপাড়া ॥ বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বরিশাল জেলার শাখার কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে মু.মুনতাকিম লস্কর কায়েসকে সভাপতি ও মোঃ এনামুল হক শাহিনকে সাধারণ সম্পাদক করা হয়।

 

গত বুধবার (২ নভেম্বর) বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন আকন্দের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে বরিশাল জেলা শাখার কমিটির সভাপতি কায়েস লস্কর ও সম্পাদক এনামুল হক শাহিন সহ ৬ জনের নাম ঘোষনা করে ৩ বছরের জন্য একটি কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বকিরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান লিডার, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ রাসেদুল, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব আলম ও সিনিয়র সহ সাংগঠনিক মোঃ আবু সালে মাহমুদ প্রমুখ।

সেখানে বলা হয়েছে আগামী ১ মাসের মধ্যে বরিশাল জেলা কমিটিকে পূণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়। এদিকে কমিটিতে যাকে সভাপতি মু.মুনতাকিম লস্কর কায়েস তিনি বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সক্রিয় একজন কর্মী।

সাধারন সম্পাদক মোঃ এনামুল কবির উজিরপুর উপজেলার সাবেক ছাত্রনেতা ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। নবাগত কমিটিকে মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও