মেহেন্দিগঞ্জে ‍এমপি পংকজ নাথ’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল

নভেম্বর ০৭ ২০২২, ১৮:১৫

নিজস্ব প্রতিবেদক ‍॥ রাজনৈতিক কর্মসূচীর নামে বিএনপির দেশেবিরোধী ষড়যন্ত্র, অরাজগতা, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মেহেন্দিগঞ্জে সংসদ সদস্য পংকজ নাথ’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে পাতারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় তেমুহনী চত্বরে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এসময় সংসদ সদস্য পংকজ নাথ বলেন, বিএনপি জনগনের কল্যাণের কথা ভাবেনা। বৈশ্বিক সংকট থেকে সৃষ্ঠ মন্দাবস্থায় কিভাবে জনগনকে উত্তোরণ সম্ভব তা তাদের চিন্তায় নেই। ঘোলা পানিতে মাছ শিকারের মত অবৈধ পন্থায় ক্ষমতা দখল করতে চায় তাঁরা। বাংলাদেশের জনগন তা হতে দিবেনা।

এসময় সংসদ সদস্য বিএনপি’র এই দেশবিরোধী চক্রান্তের বিরুদ্ধে সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আবহান জানান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, সহ-সভাপতি সুভাষ চন্দ্র সরকার, বীর মুক্তিযোদ্ধা শাহে আলম বয়াতী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাকিব মাহামুদ তালুকদার, সহ-দপ্তর সম্পাদক অজয় গুহ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মশফিকুর রহমান নিউটন, কাউন্সিলর সোহেল মোল্লা, কাউন্সিলর নাদিম মাহামুদ তালুকদার, কাউন্সিলর মনির জমদ্দার, কাউন্সিলর সাইফুল ইসলাম বেপারী, কাউন্সিলর আলী আব্দুল্লাহ্ দোলন, ইউপি চেয়ারম্যান বাহাউদ্দিন ঢালী, ইউপি চেয়ারম্যান হারুন অর-রশিদ মোল্লা, ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের ফরাজী সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও