বরিশালে সমাবেশস্থলে কর্মী-সমর্থকদের ঢল: জেলা প্রশাসনের জায়গা বিএনপির দখলে

নভেম্বর ০৫ ২০২২, ০২:০৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে বিএনপির জনসমাবেশের জন্য নির্ধারিত স্থান নেতাকর্মীতে পরিপূর্ণ হয়ে গেছে। জেলা প্রশাসনের জন্য নির্ধারিত ২০০ ফিট মাঠে অবস্থান নিচ্ছেন তারা।

একই সাথে জেলা প্রশাসনের নির্ধারিত মঞ্চেও বিএনপি নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। বরিশাল জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও পিকআপে আসছেন।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে দেখা যায়, বিএনপির গণসমাবেশের জন্য নির্ধারিত স্থান নেতাকর্মীতে পরিপূর্ণ হয়ে গেছে। তবে জেলা প্রশাসন ৭ নভেম্বরের কর্মসূচির জন্য যে স্থান ফাঁকা রেখেছিল তার কিছু অংশেও নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। তাদের দাবি―এই মাঠ জনগণের, তাই তারা ব্যবহার করবে, কোনো নিষেধাজ্ঞা মানবে না।

ভোলা জেলা বিএনপি আহ্বায়ক গোলাম নবী আলমগীর বলেন, তার জেলা থেকে ১০ হাজার নেতাকর্মী বরিশালে এসেছেন। সরকার মাঠ ব্যবহারের নিষেধাজ্ঞা দিলেও মাঠ ফাঁকা না থাকায় তাদের জন্য নির্ধারিত স্থানে নেতাকর্মীর অবস্থান নিয়েছেন।

বরিশাল বিএনপির গণসমাবেশের সমন্বয়কারী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শিরিন বলেন, ‘নেতাকর্মীরা যেখানে স্থান পাবে সেখানেই অবস্থান নেবে। এখন কাউকে বাধা দেওয়া বা কারো বাধা আটকে থাকা কোনোটাই সম্ভব না। গণজোয়ার ঠেকানো কারো পক্ষেই সম্ভব নয়। অনেক বাধা-বিপত্তির পরেও বরিশাল বিএনপির গণসমাবেশ গণজোয়ারে পরিণত হবে। ’

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও