বরিশালে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নিহতদের স্মরনে দোয়া-মোনাজাত

অক্টোবর ২৭ ২০২২, ২২:২৪

শামীম আহমেদ ॥ দেশনেত্রী বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী জানিয়ে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বাষিকীর আলোচনা সভা উপলক্ষে বরিশালের প্রয়াত মেয়র আহসান হাবীব কামাল, সাবেক যুবদল সভাপতি মনিরুল আহমান মনির, সাবেক জেলা যুবদল সাধারন সম্পাদক শাহেদ আকন সম্্রাট,সাবেক জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ্লব,মাহবুব আলম মেহেদী,ফিরোজ মোল্লা,মোস্তাক আহমেদ শামীম ও তুহিনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাতের আয়োজন করেছে বরিশাল মহানগর যুবদল।

বৃহস্পতিবার রাতে মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহানের সঞ্চলনায় আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও মহানগর সদস্য সচিব এ্যাড, মীর জাহিদূল কবির জাহিদ প্রমুখ।

এসময় মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও যুবদল নেতৃবৃন্দ সহ নগরীর ত্রিশটি ওয়ার্ডের সকল প্রর্যায়ের যুবদলের নেতা কর্মীরা অংশ গ্রহন করে। পরে নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও