সিনেমা নিয়ে আসছেন মাহফুজুর রহমান

নভেম্বর ০৭ ২০২২, ১২:৫২

বিনোদন ডেস্ক :: সংগীতকে ভীষণ ভালোবাসেন মিডিয়া ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। হাজারও ব্যস্ততার মাঝে নিয়মিত সংগীতচর্চাও করেন তিনি।

গত কয়েক বছর ধরে ঈদে টেলিভিশন চ্যানেলে একক সংগীত অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন তিনি। সংগীত পরিবেশনার কারণে আলোচনা-সমালোচনায় থাকেন ড. মাহফুজুর রহমান।
এবার চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে তার। সিনেমা নিয়ে আসছেন তিনি।

মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় এবার নির্মাণ হচ্ছে সিনেমা। নাম ‘ভালোবাসি তোমায়’। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন কায়েস আরজু ও শিরিন শিলা।

সিনেমাটির কাহিনি লিখেছেন আবুল হোসেন মজুমদার। আর ফারুক হোসেন মজুমদার প্রযোজিত এ সিনেমার সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন আনোয়ার শিকদার।

প্রযোজনা সংস্থা মজুমদার ফিল্মস সূত্রে জানা গেছে, চলতি মাসের শেষ দিকে ‘ভালোবাসি তোমায়’ সিনেমার শুটিং শুরু হবে। গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের মনোরম লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ণ হবে।

সিনেমার নায়ক কায়েস আরজু বলেন, ‘ছবির গল্পটি অনেক সুন্দর। গল্পে ভিন্নতা আছে। এক কথায় এটি একটি নিটোল প্রেমের গল্প। আর আমার চরিত্রটিও মনে রাখার মতো। গল্প শুনেই আমি ছবির প্রেমে পড়েছি। আশা করি, দর্শকদের সুন্দর একটি ছবি উপহার দিতে পারব।’

নায়িকা শিরিন শিলা বলেন, গত ৫ নভেম্বর ‘ভালোবাসি তোমায়’ নামে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এ মাসেই সিনেমাটির কাজ শুরু হবে। নতুন সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী আমি।

কায়েস আরজু ও শিরিন শিলা ছাড়াও ‘ভালোবাসি তোমায়’ সিনেমায় আরও অভিনয় করবেন অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজীসহ অনেকে।

আমার বরিশাল/ আরএইচ

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও