বরিশালে পুলিশকে মেরে দুই দফা পালানো আসামি গ্রেপ্তার

নভেম্বর ০৬ ২০২২, ১৯:০৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলায় পুলিশকে মেরে দুই দফা পালিয়ে যাওয়ার পর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার স্বপন হাওলাদার ওরফে মিলন (৩২) উপজেলার মুন্ডুপাশা গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় দস্যুতা ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক জাফর আহমেদ বলেন, রোববার সকালে এএসআই ফারুক ও কনস্টেবল মাসুদ আসামি মিলনকে গ্রেপ্তারে মুন্ডুপাশা গ্রামে অভিযান চালায়।

মিলন তাদের ওপর হামলা করে। এএসআই ফারুককে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এ ছাড়া কনস্টেবল মাসুদকে পিটিয়ে আহত করে। এরপর তিনি পালিয়ে যান।

দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এএসআই ফারুক বাদী হয়ে মিলনকে আসামি করে মামলা করেছেন।

পরিদর্শক জানান, এরপর মিলনকে গ্রেপ্তার করতে আবার পুলিশ উপজেলার আটিপাড়া এলাকায় অভিযান চালায়। তখন ধান ক্ষেতে লুকিয়ে থাকা মিলনকে গ্রেপ্তার করা হয়। কিন্তু তিনি পুলিশকে ধাক্কা দিয়ে ফেলে কৌশলে দৌড়ে আবার পালিয়ে যান।

“কিন্তু অতিরিক্ত পুলিশ গিয়ে সাঁড়াশি অভিযান চালিয়ে পালানোর তিন ঘণ্টা পর তাকে পুনরায় গ্রেপ্তার করা হয়েছে,” যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও