আন্দোলন শুধু বিএনপির নয়, সমস্ত জাতির: বরিশালে মির্জা ফখরুল

নভেম্বর ০৬ ২০২২, ১০:২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখন আর কোনো বিবাদ নয়, ঝগড়াঝাঁটি নয়, জাতির প্রয়োজনে সকলে ঐক্যবদ্ধ হই।

এই আন্দোলন শুধু বিএনপির নয়, এই আন্দোলন খালেদা জিয়ার নয়, এই আন্দোলন সমস্ত জাতির, এই আন্দোলন আমাদের অধিকার আদায়ের আন্দোলন।

শনিবার বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) বিভাগীয় গণসমাবেশে তিনি এসব কথা বলেন। ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা খুব পরিষ্কারভাবে বলে দিয়েছি হাসিনার অধীনে কোন নির্বাচন হবে না। এই সরকারের অধীনেকর নির্বাচন হবে না এটা পরিষ্কার কথা।

আপনাকে (শেখ হাসিনা) পরিত্যাগ করতে হবে, সংসদ বিলুপ্ত করতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। তত্ত্বাবধায়ক সরকার এসে নতুন নির্বাচন কমিশন গঠন করবে এবং সেই কমিশনের অধীনে ভোটের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

বিএনপি মহাসচিব বলেন, আমরা মুক্তি চাই, এদেশের মানুষ আর কোনো কথা শুনতে চায় না। ফয়সালা হবে কোথায়? রাজপথে। এই রাজপথে ফায়সালা করে আমরা বাংলাদেশকে ফিরিয়ে আনবো।

আওয়ামী লীগের উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, এতোদিন ঢোল পিটাইলে এখানে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়ে গেছে। খালি উন্নয়ন, উন্নয়ন, উন্নয়ন এই উন্নয়ন ছাড়া কিছুই দেখছে না বাংলাদেশে। এই উন্নয়নে ৪০ শতাংশ লোক দারিদ্র্য সীমার নিচে বাস করছে।

অঅ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও