বরিশালের সমাবেশে জনস্রোত ঠেকাতে পারবে না আ’লীগ- সেলিমা রহমান

নভেম্বর ০২ ২০২২, ১৬:৫৮

নিজস্ব প্রতিবেদক : নির্যাতন-নিপীড়ন, হামলা-মামলা ও গ্রেপ্তার করেও ৫ই নভেম্বর বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশে জনস্রোত আওয়ামী লীগ ঠেকাতে পারবে না। যেভাবে পারেনি খুলনা রংপুর বা চট্টগ্রামের বিভাগীয় সমাবেশে।

 

বুধবার শহীদ আব্দুর রব বরিশাল প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ কথা বলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। এসময় উপস্থিত কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ ৪ ও ৫ নভেম্বরের পরিবহন ধর্মঘটের তীব্র নিন্দা জানিয়ে বলেন, শ্রমিক বা মালিকরা না চাইলেও সরকারপন্থিদের চাপের মুখে সমাবেশ বানচাল করার জন্য ধর্মঘট ডাকা হয়েছে।

বেলা ১টায় প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সমাবেশ প্রস্তুতি কমিটির প্রধান সমন্বয়কারী, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, ভাইস চেয়ারম্যান এড. জয়নাল আবেদিন, বিএনপি মিডিয়া সেলের আহবায়ক জহিরউদ্দিন স্বপন, যুগ্ম মহাসিচব হাবিবুন নবী সোহেল, প্রস্তুতি কমিটির সমন্বয়কারী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, সমন্বয়কারী আকন কুদ্দুর রহমান, মাহাবুবুল হক নান্নু, সাবেক এমপি আবুল হোসেন, মেজবাউদ্দিন ফরহাদ, জেলার সাবেক সভাপতি এবায়েদুল হক চান, মহানগর সভাপতি মনিরুজ্জামান ফারুক এবং সদস্য সচিব মীর জাহিদুল কবির প্রমুখ।

বেগম সেলিমা রহমান বলেন, সরকারি দল ও প্রশাসনের সকল বাধা বিপত্তি উপেক্ষা করে চট্টগ্রাম, খুলনা, রংপুর ও ময়মনসিংহের সমাবেশগুলো জনসমুদ্রে পরিণত হয়েছিল। এটাই প্রমাণ করে শেখ হাসিনার নেতৃত্বাধীন ফ্যাসিস্ট সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। দ্রুত সরকারের পদত্যাগ দেখতে চায় তারা।

একই রাজনৈতিক অপশক্তি বরিশালের সমাবেশকে কেন্দ্র করে বাস মালিক সমিতির নাম দিয়ে ৪ ও ৫ নভেম্বর পরিবহন ধর্মঘট আহবান করেছে যাতে বরিশালের সমাবেশ বাধাগ্রস্ত হয়। তিনি বলেন, এতে বিএনপির নেতাকর্মীদের দমাতে পারবে না। এরই মধ্যে বরিশালে জনস্রোত শুরু হয়ে গেছে। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ ও প্রশাসনের পেশাদার অংশকে ধন্যবাদ জানিয়ে বলেন, গুটি কয়েক দলবাজ কর্মকর্তার কারণে গোটা পুলিশ ও প্রশাসনকে জনগণ যেন ভুল না বোঝে সে বিষয়ে বিএনপি সজাগ দৃষ্টি রেখেছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও