পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

নভেম্বর ০১ ২০২২, ২০:৪৯

নিজস্ব প্রতিবেদক ॥ পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউপি সদস্য মামুন হাওলাদার হত্যার ঘটনায় সোমবার রাতে সজল জোমাদ্দার (২৮) ও মো. মামুন (৪৫) নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদের মধ্যে সজল ভাণ্ডারিয়ার ভিটাবাড়িয়া গ্রামের মহিদুল জোমাদ্দারের ছেলে এবং মামুন কাউখালীর জোলাগাতি গ্রামের মৃত আবদুল আজিজ হাওলাদারের ছেলে।সোমবার নিহত মামুন হাওলাদারের ছেলে মেহেদি হাসান রাজীবের করা হত্যা মামলায় ওই দু’জনকে গ্রেপ্তার করা হয়।

মামলায় শিয়ালকাঠী ইউপির সাবেক চেয়ারম্যান গাজী ছিদ্দিকুর রহমানকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েক ব্যক্তিকে আসামি করা হয়। এজাহার সূত্রে জানা যায়, মামুন হাওলাদার সোমবার সকাল ১১টার দিকে মোটরসাইকেলে শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন।

এ সময় উত্তর ভিটাবাড়িয়া আজাহারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসাসংলগ্ন সড়কে পৌঁছালে ওত পেতে থাকা ১০-১২ জনের একদল সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে তাকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। পরে মৃত্যু নিশ্চিত করে তাকে সড়কের পাশে ফেলে রেখে যায়।

জানা যায়, মামুন হাওলাদার শিয়ালকাঠী ইউপির ৯ নম্বর ওয়ার্ড জোলাগাতি গ্রামে পরপর তিনবার নির্বাচিত ইউপি সদস্য। এলাকায় তার জনপ্রিয়তা রয়েছে। অনেকে মনে করেন, তার কারণে এলাকায় চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কম হতো। মামলার বাদী জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দ্বের কারণে তার শত্রু তৈরি হয়। এর জেরেই হত্যার শিকার হন মামুন।

ভাণ্ডারিয়া-মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, ইউপি সদস্যের মরদেহ মঙ্গলবার মর্গে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও