নাসির-ইলিয়াসকে নিয়ে সুবাহর বিস্ফোরক মন্তব্য

নভেম্বর ০৬ ২০২২, ১৯:২৫

বিনোদন প্রতিবেদক ‍॥ ২০১৮ সালে ফেসবুক লাইভে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে মন্তব্য করে আলোচনায় উঠে আসেন হুমায়রা সুবাহ। সেসময় নিজেকে ‘নাসিরের গার্লফ্রেন্ড’ বলে দাবি করেন সুবাহ। পরবর্তীতে গায়ক ইলিয়াসকে বিয়ে করেন সুবাহ। যদিও তারা আলাদা হয়ে গেছেন; এসবই এখন অতীত।

কিন্তু এবার আবার এই দুই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সুবাহ।

গত ১ নভেম্বর বেলা ১২টা ২১ মিনিটে সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেন গায়ক ইলিয়াস হোসাইন। সেখানে একসঙ্গে দেখা মেলে নাসির ও ইলিয়াসের। দুজনেই হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘পুরোনো বন্ধু’।

এদিকে নাসির-ইলিয়াসের বন্ধুত্ব প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে সুবাহ বলেন, নাসির আর ইলিয়াস পুরোনো বন্ধু। আমাকে ফাঁসানোর জন্য তারা দুজন মিলে এতো কিছু করেছে। ছবিটি দেখে আমি বেশ অবাক হয়েছি। যেহেতু তাদের (নাসির-ইলিয়াস) সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই, তাই তারা ছবি দিলো নাকি ভিডিও দিলো, তাতে আমার কিছু যায়-আসে না। তবে তারা দুজন বন্ধু, এটি আগে জানতাম না।

নায়িকা যোগ করেন, আমার সঙ্গে যা ঘটেছে, সব পূর্বপরিকল্পিত। তারা দুজন আগে থেকেই এক ছিল। আমার মনে হচ্ছে, তারা দুজন প্ল্যান করে আমার ক্যারিয়ার, জীবন ধ্বংস করার প্রি-প্ল্যান করে এসেছিল।

সুবহার ভাষ্য, আমি এত বড় ট্র্যাপ থেকে বেঁচে গেছি, এজন্য আল্লাহর কাছে অশেষ ধন্যবাদ। এ রকম ভুল পদক্ষেপ আর নিবো না। এরপর নিলে যাচাই-বাছাই করেই নিবো।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও