সহকর্মীর চিকিৎসার দায়িত্ব নিলেন ফারহান

নভেম্বর ০১ ২০২২, ১৭:১১

বিনোদন ডেস্ক :: ‘মানুষ মানুষের জন্য’— আবারও সেকথার প্রমাণ পাওয়া গেল। ছোট পর্দার অভিনেতা আলাউদ্দিন লাল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অর্থাভাবে করাতে পারছিলেন না চিকিৎসা। খবর শুনে ছুটে যান নাটকের জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। সম্পূর্ণ ব্যয়ভার তুলে নেন নিজের কাঁধে। কৃতজ্ঞতা ঝরে পড়ল আলাউদ্দিন লালের কণ্ঠে।

নাটকে ছোট ছোট চরিত্রে অভিনয় করেন আলাউদ্দিন লাল (৫২)। কিছুদিন ধরে শুটিং সেটে অনুপস্থিত তিনি। শারীরিক নানান জটিলতায় ভুগছিলেন এরমধ্যেই শ্বাসকষ্ট বেড়ে গেলে মহাখালীর জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করানো হয় লালকে। কিন্তু আর্থিক সংকটের কারণে নিজের চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না।

এ খবর শুনতে পেয়ে তার পাশে দাঁড়ান এ সময়ের জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। লালের চিকিৎসার ভার নিজের কাঁধে তুলে নেন। প্রবীণ অভিনেতাকে আশ্বস্ত করেন। পাশাপাশি কোনোরকম দুশ্চিন্তা করতেও বারণ করেন।

এ প্রসঙ্গে আলাউদ্দিন লাল বলেন, ‘শুটিংয়ে ব্যস্ত থাকার পরও ফারহান ভাই নিজে হাসপাতালে আমাকে দেখতে এসেছিলেন। এসে তিনি আমাকে অনেক ভালোবাসা এবং সাহস দিয়েছেন। আর সঙ্গে নগদ টাকা দিয়েছেন।’

তিনি আরও বলেছেন, এখন থেকে চিকিৎসার জন্য যা লাগবে তার পুরোটাই আমাকে দিবেন। আমি যেন কোনো টেনশন না করি। এছাড়াও সবসময় ফোন দিয়ে আমার খোঁজ নিচ্ছেন। দোয়া করি ফারহান ভাই যেন অনেক বড় মানুষ হয়। তার এই উপকার কখনও ভুলবার নয়।

নিজের আরোগ্যতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আলাউদ্দিন লাল। পুরোপুরি সুস্থ হয়ে শিগগিরই ফিরতে চান কাজের ভুবনে।

আমার বরিশার/ আরএইচ

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও