বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

ফেব্রুয়ারি ১৩ ২০২৪, ১৭:২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় আলী হাওলাদার (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে আমতলী-কুয়াকাটা ও আমতলী-তালতলী সড়কে এ দুর্ঘটনা ঘটে। আলী হাওলাদার আমতলী পৌরসভার লোচা গ্রামের মোশাররফ হাওলাদারের ছেলে। তিনি তার চাচাতো ভাই জাহিদ হাওলাদারের পার্সের দোকানে কাজ করতেন।

জানা গেছে, আলী হাওলাদার বাড়ি থেকে নিজের মোটরসাইকেল চালিয়ে শহরের একটি পার্সের দোকানে যাচ্ছিলেন। এ সময় একই দিক থেকে ঢাকাগামী একটি বাস আসতেছিল। পথে সড়কের সৈকত ফিলিং স্টেশন অতিক্রম করতে গেলে পেছন থেকে বাসটি মোটরসাইকেলটিকে চাপায় দেয়।

এতে ঘটনাস্থলেই আলী হাওলাদার মারা যান। খবর পেয়ে পুলিশ তাকে (আলী হাওলাদার) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ তার লাশ উদ্ধার করে এবং ঘাতক বাসটি জব্দ করে। তবে ঘটনার পরই বাসটির চালক ও হেল্পার পালিয়ে গেছে।

অন্যদিকে, আমতলী-তালতলী সড়কের তারিকাটা নামক স্থানে মোটরসাইকেলে নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ চারজন আহত হয়েছে। গুরুতর আহত তামিম, মেহেদী হাসান ও রিফাতকে সঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, ঘাতক বাসটি পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলচালক নিহত হন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার গোলাম রাব্বি বলেন, নিহত আলী হাওলাদারকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। অপর আহত চারজনের তিনজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘাতক বাসটি জব্দ করাসহ লাশ উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও