বরগুনায় ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ মা-মেয়ে, সন্ধান মিলেনি পাঁচ দিনেও

অক্টোবর ৩১ ২০২২, ১২:১২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনা বেতাগীতে ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ হন মা ও মেয়ে। নিখোঁজের পাঁচ দিনেও তাদের কোনো সন্ধান মেলেনি। পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

তবে এলাকাবাসীর ধারণা, নিখোঁজ নয়, পরকিয়া প্রেমে কারো হাত ধরে পালিয়েছে গৃহবধূ। জানা গেছে, পুলিশ ও গোয়েন্দা সংস্থা চিরুনী অভিযান চালিয়েও কোনো কুল-কিনারা করতে পারেনি।

তাদের কেও ধরে নিয়ে গেছে, নাকি নিজেরাই আত্মগোপন করেছে এসব প্রশ্নের কোনো উত্তর মিলছে না আইন-শৃঙ্খলা বাহিনীসহ কারো কাছেই।

উপজেলার ৫ নম্বর বুড়ামজুমদার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী আকনের মেয়ে মোসা. রোজিনা আক্তার (২৫) ও তার তিন বছরের মেয়ে সাবিলা নুরহায়াত।

তারা ডাক্তার দেখানোর কথা বলে গত ২৬ অক্টোবর (বুধবার) সকালে নিজ বাড়ি থেকে বের হন। এর পাঁচ দিন পরেও সর্বশেষ এ রিপোর্ট লেখা পর্যন্ত রবিবার (৩০ অক্টোবর) রাত পর্যন্ত তারা বাড়ি ফেরেনি।

তাদের নিখোঁজ হওয়ার ঘটনায় বেতাগী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। রোজিনা আক্তার ও সাবিলা নুরহায়াতের পরিবার বলেন, আজও তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

বুড়ামজুমদার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ গোলাম রব জানান, সংশ্লিষ্ট ইউপি সদস্যের মাধ্যমে নিখোঁজের খবরটি আমি পেয়েছি। কি কারণ জানি না। যতটুকু জানি মা ও মেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর এখনো তারা ফেরেনি।

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম হাওলাদার জানান, থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আজও কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে খুঁজে বের করতে আমরা সব ধরনের চেষ্টা চালচ্ছি।

আ/মাহাদী

 

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও