বাকেরগঞ্জে স্ত্রীর মামলায় পলাতক আসামী শিক্ষক তুরান গ্রেফতার

অক্টোবর ২৯ ২০২২, ১৭:২০

সোহেল রানা, বাকেরগঞ্জ ॥ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের রঘুনাথদী গ্রামের মৃত গয়েজউদ্দিন হাওলাদার এর পুত্র এনায়েত হোসেন তুরান মাষ্টার (৩৬) তার স্ত্রীর দায়েরকৃত মামলায় গ্রেফতার হয়েছেন। তিনি ফরিদপুর ইউনিয়নের দক্ষিণ রঘুনদ্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মরত আছেন।

 

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের অবসর প্রাপ্ত পুলিশ সদস্য মকবুল হোসেনের বড় কন্যাকে দীর্ঘদিন যাবত নির্যাতন চালিয়ে আসছিলেন তার স্বামী এনায়েত হোসেন তুরান ও তার পরিবার। তিনি পেশায় একজন প্রাইমারী স্কুলের শিক্ষক।

পরকিয়া প্রেমে আসক্ত হয়ে তার স্ত্রীকে মারধর সহ নির্যাতন চালান এক ছেলের জননী তার স্বামীর সংসার ত্যাগ করতে রাজি না হলে তুরান ও তার পরিবার তার উপর অমানবিক নির্যাতনের মাধ্যমে তাকে ঘর ছাড়া করতে বাধ্য করেন।

নির্যাতিত নারী তার সন্তানসহ পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে একটি মামলা দায়ের করেন (মামলা নং ২১৮/২০২২)। আদালত মামলা আমলে নিয়ে স্বামী এনায়েত হোসেন তুরানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন এবং বাকি আসামীদের কোর্টে হাজিরের নির্দেশ দেয়া।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনিরুজ্জামান জানান, আদালতের নির্দেশক্রমে ওয়ারেন্ট ভুক্ত পালাতক আসামীকে গতকাল ২৮ অক্টোবর রাতে বরিশাল কোতোয়ালি থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও