বানারীপাড়ায় আগামীকাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

অক্টোবর ২৮ ২০২২, ১৯:৫১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আগামীকাল বানারীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ১০টায় অনুষ্ঠেয় এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির জ্যেষ্ঠ সদস্য এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি উপস্থিত থাকবেন।

গত ২০১২ সালের ১৪ মে সর্বশেষ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

দীর্ঘ ১০ বছর পরে উপজেলা আওয়ামীলের সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় এ সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের আপামর নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

অনুষ্ঠেয় কাঙ্খিত এ সম্মেলন উপলক্ষ্যে পৌর শহরে পদ প্রত্যাশীদের ব্যানার, তোড়ন, ফেষ্টুন ও পোষ্টারে ছেয়ে গেছে। কাউন্সিলের দিনক্ষণ চূড়ান্ত হওয়ার পর থেকে নেতা কর্মীরা স্বপক্ষে পদ পদবীর জন্য মাঠে সক্রিয়ভাবে কর্মকান্ড করে আসছেন পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন পদ পেতে সম্ভাব্য প্রার্থীরা আওয়ামী লীগের কেন্দ্রীয়, জেলা ও স্থানীয় নেতৃবৃন্দের সমর্থন পেতে নানাভাবে লবিং-তদবির ও দৌঁড়ঝাপ করেছেন।

সভাপতি পদে যাদের নাম আলোচিত হচ্ছে তারা হলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য, বানারীপাড়া উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া উপজেলা শাখার সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও বানারীপাড়া পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উপজেলার চাখার ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার, উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত সৈয়দ আমিনুল ইসলাম জাকিরের ছোট ভাই প্রফেসর ড. সৈয়দ আতিকুল ইসলাম প্রমুখ।

সাধারণ সম্পাদক পদে উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন মোল্লা ও পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডুর নাম প্রার্থী হিসেবে আলোচিত হচ্ছে। এদিকে আওয়ামী লীগের তৃণমূলের সাধারণ নেতা-কর্মী ও সমর্থকরা দুঃসময়ে দলের ত্যাগী, সৎ, পরীক্ষিত, জনপ্রিয় ও মেধাবীদের সমন্বয়ে উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের দাবি জানিয়েছে অনুষ্ঠিতব্য এ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহে আলম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য আনিসুর রহমান প্রমুখ উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও