বরিশালে অবরোধ সফল করার সমর্থনে মর্শাল মিছিল

নভেম্বর ২২ ২০২৩, ১৯:৪৪

নিজস্ব প্রতিবেদক ‍॥ সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী আদায়ে ও নির্বাচন কমিশন ঘোষিত একতরফা তফসিল প্রত্যাখান করা সহ অন্যায়ভাবে মির্থা মামলা দিয়ে আটক সকল নেতা কর্মীদের মুক্তি একদফা দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও সমমনা দলের ডাকা ৬ষ্ঠবারের মত বুধ ও বৃহস্পতিবার ৪৮ ঘন্টা অবরোধ সফল করার সমর্থনে নগরীতে রাতে মহানগর বিএনপির মশার্ল মিছিল সহ দিনভর জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা যুবদল, মহানগর শ্রমিকদল, মহানগর ছাত্রদল ও নগরীর ২৬ নং ওয়ার্ড বিএনপি বিক্ষিপ্ত পিকেটিং মিছিল করেছে।

বুধবার সন্ধ্যায় নগরীর সিএন্ডবি সড়কে মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে বিশাল শর্শাল মিছিল বেড় করে মিছিলটি পরবর্তী সময়ে সিএন্ডবি ১ নং পুল এলাকার পূর্বেই শেষ করে বিভিন্নভাবে চলে যায়।

এছাড়া মঙ্গলবার রাতে কেন্দ্রীয় যুবদল সহ সভাপতি এ্যাড. এইচ এম তছলিম উদ্দিনের নেতৃত্বে নগরীর বান্দরোড এলাকা থেকে অবরোধের সমর্থনে মর্শাল মিছিল বেড় করে।

এছাড়া সকাল ৭ টায় বরিশাল নগরীর বরিশাল ঢাকা মহাসড়কের কাশিপুরে বরিশাল মহানগর শ্রমিকদল পিকেটিং মিছিল করে। অন্যদিকে দিনভার বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ সভাপতি নিজামুর রহমান নিজাম ও সাধারন সম্পাদক কামরুল ইসলামের নেতৃত্বে নগরীর বান্দ রোড এলাকায় পৃথকভাবে মহানগর ছাত্র দল বান্দরোড, নগরীর বগুড়া চৈতন্য স্কুল সহ হাসপাতাল সড়ক এলাকায় মহানগর ছাত্রদলের সাধার সম্পাদক হুমাউন কবীরের নেতৃত্বে পৃথকভাবে বেশ কয়েকটি শান্তিপূর্ণ মিছিল করে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও