ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের কুশপুত্তলিকা দাহ

নভেম্বর ০৮ ২০২২, ১৫:৪৭

অনলাইন ডেস্ক :: বগুড়ায় জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল-মাহিদুল ইসলাম জয়ের কুশপুত্তলিকা দাহ করেছে বঞ্চিত নেতা-কর্মীরা। মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে সাতমাথা মুজিবমঞ্চের সামনে কুশপুত্তলিকা দাহ করা হয়। এর আগে দলীয় কার্যালয়ের সামনে মূল ফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

এ সময় নবগঠিত কমিটির সহ-সভাপতি তৌহিদুর রহমান তৌহিদ, মিথিলেস কুমার প্রসাদ, রাকিবুল হাসান শাওন, সিদ্ধার্থ কুমার সাহা ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহাফুজার রহমান উপস্থিত ছিলেন।

বিক্ষোভকারীরা জানান, এটি একটি অযোগ্য কমিটি। জেলার ত্যাগী ছাত্রনেতাদের মূল্যায়ন করা হয়নি। অর্থের বিনিময়ে বাইরের মানুষকে পদ দেয়া হয়েছে। অযোগ্য এই কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আমাদের ধারাবাহিক কর্মসূচি অব্যাহত থাকবে।

সহ-সভাপতি তৌহিদুর রহমান তৌহিদ জানান, যারা কোনোদিন বগুড়ায় রাজনীতি করেনি, যাদের কোনদিন বগুড়ায় দেখা যায়নি, তাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা দিয়েছে। এ কমিটি আমরা মানি না। জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা টাকার বিনিময়ে এ অযোগ্য কমিটি দিয়েছে। রাজনীতিতে যারা সক্রিয় তাদের দিয়ে নতুন কমিটি না করা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

তিনি আরও জানান, বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতা-কর্মীরা জেলা আওয়ামী লীগের মূল ফটকের তালা ঝুলিয়ে দিয়েছে। নতুন কমিটি বাতিল না করা পর্যন্ত তালা খোলা হবে না।

আমার বরিশাল/ আরএইচ

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও