এইচএসসি পরীক্ষা শেষে বাবার জানাজায় অংশ নিলেন ছেলে

নভেম্বর ০৬ ২০২২, ২০:৩০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠিতে বাবার মরদেহে বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিয়েছেন ছেলে। রোববার (৬ নভেম্বর) এ ঘটনা ঘটেছে ঝালকাঠি সদর উপজেলার কেওড়া ইউনিয়নের কেওড়া গ্রামে।

পরীক্ষার্থীর নাম সালমান রাফি। তিনি মানবিক বিভাগ থেকে পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। ঝালকাঠি সরকারি কলেজের ওই শিক্ষার্থী সকালে মহিলা কলেজে কেন্দ্রের পরীক্ষার হলে বসেছেন।

সালমান রাফির বড়চাচা মো. মামুন হাওলাদার জানান, তার ছোটভাই শফিকুল ইসলাম কুদ্দুস (৫০) দীর্ঘ দিন ধরে ডায়াবেটিকস ও উচ্চরক্ত চাপে ভুগছিলেন।

শনিবার (৪ নভেম্বর) দুপুর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েন। রাতে তাকে সজ্ঞাহীন অবস্থায় স্বজনরা জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। কিছুক্ষণ পরে পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শফিকুল ইসলাম কুদ্দুস কেওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক সাবেক ইউপি সদস্য ছিলেন জানিয়ে বড়ভাই মামুন হাওলাদার বলেন, রোববার প্রথম দিনের এইচএসসি পরীক্ষা শেষে দুপুর দেড়টায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে ভাইকে দাফন করা হয়।

এদিকে এ শিক্ষার্থীর বাবার মৃত্যুতে আত্মীয় স্বজন, সহপাঠী ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কেওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিএম আরিফ হোসেন মিন্টু বলেন, সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম কুদ্দুস অনেক ভালো মানুষ ছিলেন।

তার মৃত্যুতে আমরা শোকাহত। তার ছেলে সলমান এ বছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে। পরীক্ষা দিয়ে আজ দুপুর দেড়টায় বাবার জানাজায় সে অংশ নেয়।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও