পটুয়াখালীতে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা: মোটরসাইকেল ভাঙচুর

নভেম্বর ০৫ ২০২২, ০১:২৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীতে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক নম্বর সদস্য মো. শাহজাহান খানসহ তিনজন আহত হয়েছেন।

আহত অপর দুজন হলেন বিএনপি কর্মী ইসাহাক মিয়া এবং মো. শাহ আলম। এ সময় হামলাকারীরা তিনটি মোটরসাইকেল ভাঙচুর করেন।

আজ শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে পটুয়াখালীর সদর উপজেলার বদরপুর ইউনিয়নের গাবুয়া বাসস্ট্যান্ড–সংলগ্ন মহাসড়কে এই হামলার ঘটনা ঘটে। হামলার শিকার বিএনপির নেতা-কর্মীরা মোটরসাইকেলযোগে বরিশাল বিভাগীয় গণসমাবেশের উদ্দেশে বেরিয়েছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা ৬টার দিকে পটুয়াখালী জেলা বিএনপির অর্ধশত নেতাকর্মী মোটরসাইকেলে করে পটুয়াখালী থেকে বরিশালের উদ্দেশে রওনা দেন।

নেতাকর্মীদের মোটরসাইকেল গাবুয়া বাসস্ট্যান্ড অতিক্রমকালে ক্ষমতাসীন দলের লোকজন লাঠিসোঁটা নিয়ে তাঁদের পথরোধ করেন এবং হামলা শুরু করেন। এ সময় জেলা বিএনপি নেতা শাজাহান খানসহ তিনজন আহত হন। ভাঙচুর করা হয় তিনটি মোটরসাইকেল।

এদিকে সন্ধ্যার পর থেকেই পটুয়াখালী-বরিশাল মহাসড়কের গাবুয়াসহ বিভিন্ন এলাকায় বরিশালগামী অটোরিকশা থেকে যাত্রী নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

পটুয়াখালী জেলা বিএনপির সদস্যসচিব স্নেহাংশু সরকার বলেন, বরিশালের সমাবেশে পটুয়াখালী থেকে দলীয় নেতা-কর্মীদের আসতে পথে বাধা দেওয়া হচ্ছে।

বাস ধর্মঘটের নামে যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে। জেলা বিএনপির সদস্য শাজাহান খানের ওপর হামলা হয়েছে। এভাবে হামলা চালিয়ে নেতাকর্মীদের বরিশাল আসা বন্ধ করতে পারবে না।

এ ব্যাপারে জানতে চাইলে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বরিশালটাইমসকে জানান, বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার বিষয়টি তাঁদের জানা নেই।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও