বরিশালে সবশেষে খেয়া নৌকাও বন্ধ, ক্ষুব্ধ যাত্রীরা

নভেম্বর ০৪ ২০২২, ১২:০৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বাস-লঞ্চ এবং থ্রি হইলার বন্ধের পর এবার বরিশালের বিভিন্ন স্থানে খেয়া নৌকা চলাচলও বন্ধ করে দেয়া হয়েছে। আজ শুক্রবার সকাল ৬টা থেকে নগরীর চরকাউয়া খেয়া এবং কাটাদিয়া খেয়া চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। দিনরাত ২৪ ঘণ্টা এই খেয়া নৌকায় চলাচল করেন হাজার হাজার মানুষ। আকস্মিক খেয়া বন্ধ হয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

রোগী পরিবহনও বন্ধ রয়েছে। এ বিষয়ে খেয়াঘাট কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি। ৪ ও ৫ নভেম্বর বরিশালের সকল রুটে বাস, লঞ্চ এবং থ্রি হুইলার চলাচল বন্ধের খবর আগেভাগেই জেনে যায় জনসাধারণ।

আজ সকাল থেকে বন্ধ হয়ে গেছে খেয়াপারাপারও। এতে চরকাউয়া এবং কাটাদিয়া ঘাটের খেয়া যাত্রীরা পড়েছেন বিপাকে। জরুরি রোগী পরিবহনও বন্ধ রয়েছে খেয়া নৌকায়। গন্তব্যে যেতে না পেরে ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা।

কেন কার নির্দেশে খেয়া বন্ধ হয়েছে তাও জানাতে পারেননি কেউ। খেয়াঘাটের ব্যবসায়ীরা জানান, প্রতিদিন চরকাউয়া খেয়াঘাট থেকে ২০ থেকে ৩০ হাজার যাত্রী পারাপার হয়। এখন খেয়া বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

বিএনপির গণসমাবশে লোকসমাগম ঠেকাতে লঞ্চ-বাস ও থ্রি হুইলারের পর খেয়া নৌকাও বন্ধ করা হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। বরিশাল থেকে স্পিডবোট চলাচলও আজ সকাল থেকে বন্ধ রয়েছে।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও