নেতাকর্মীদের পদচারণায় মুখরিত বঙ্গবন্ধু উদ‌্যান

নভেম্বর ০৩ ২০২২, ২২:৪৭

নিজস্ব প্রতিবেদক ‍॥ বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশের প্রায় ৪০ ঘন্টা আগেই নেতা কর্মীতে পরিপূর্ণ হয়ে বঙ্গবন্ধু উদ‌্যান (বেলস পার্ক)। বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত ৮ টায় নগরীর বঙ্গবন্ধু উদ‌্যানে গিয়ে দেখা গেছে এমন চিত্র।

বিভাগের বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতা কর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে পুরো বঙ্গবন্ধু উদ‌্যান ও এর আশপাশের এলাকা। পাশাপাশি দুপুর থেকেই নেতারা তাদের কর্মীদের জন্য মাঠেই খাওয়া দাওয়ার ব্যবস্থা করেছেন। রাতেও চলছে মাঠের বিভিন্ন অংশে রান্নার কাজ।

এদিকে রাত সাড়ে আটটায় মাঠ পরিদর্শনকালে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, প্রায় দুই দিন আগে থেকেই মাঠে নেতা কর্মীতে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। সারাদেশে যে সমাবেশ গুলো হয়েছে সেই সমাবেশ গুলোই প্রমাণ করে দেশের মানুষ এই সরকার চায় না। তারা এই সরকারের পদত্যাগ চায়।

ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মো. আবু জাফর দিদার বলেন, লঞ্চ চলাচল বন্ধ থাকায় কোন রকম নৌকা দিয়ে ফেরিতে পার হয়ে বরিশাল পৌঁছেছি। তাও আমাদের অনেক নেতা কর্মীদের ফেরির স্টাফরা জোর করে নামিয়ে দিয়েছে।

ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. মোসলে উদ্দিন সিকদার জানান, কোথায় কোন হোটেল খালি পাইনি। আজ রাতে নেতা কর্মীদের নিয়ে মাঠেই থাকব। এছাড়া আমাদের এলাকার সাংসদ হাফিজ ইব্রাহিম আজ দুপুর থেকে মাঠে খাওয়া দাওয়ার ব্যবস্থা করেছেন।

পটুয়াখালীর গলাচিপা থেকে আসা যুবদল কর্মী সিবলী জানান, বাস চলাচল বন্ধ থাকায় দু’দিন আগেই বরিশালে এসেছি। কোন হোটেল খালি না থাকায় এক আত্মীয়ের বাসায় উঠেছি।

বরগুনা থেকে আসা আরেক ছাত্রদল নেতা শরিফুল ইসলাম জানান, নেতা কর্মীদের নিয়ে বুধবার রাতেই বরিশালে এসেছি। দু’দিন আগে থেকে হোটেল বুকিং দিয়ে রাখায় কোন রকম রুম পেয়েছি।

বিএন‌পির ব‌রিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলসিক জাহান শিরিন বলেন, বিভাগীয় সমাবেশ সফল করতে আসা নেতা কর্মীদের বিভিন্ন রকমের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। তারপরও কোনো কিছুতেই ব‌রিশালের গণসমাবেশে জনস্রোত ঠেকানো যাবে না। প্রয়োজনে নেতাকর্মী ও সাধারণ মানুষ পায়ে হেটে, সাইকেলে, ট্রলার ও নৌকায় চেপে আসবেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও