বাউফল থেকে বরিশালে বিএনপির গনসমাবেশে যেতে ৩২ ট্রলার ভাড়া

নভেম্বর ০৩ ২০২২, ১৮:২২

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: আগামী ৫ নভেম্বরের বরিশালে বিএনপির গণসমাবেশে অংশ নেয়ার জন্য বাউফল উপজেলা বিএনপির নেতারা ৩২টি ট্রলার ও ২টি মালবাহী কার্গো ভাড়া করেছেন। বাউফল থেকে সমাবেশে মোট ২০ হাজার নেতাকর্মীর অংশগ্রহণ নিশ্চিত করা হবে।

দলীয় সূত্র জানায়, বিএনপি দলীয় সাবেক এমপি শহিদুল আলম তালুকদার ১২টি, কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক মুনির হোসেনের পক্ষে ১২টি ও পৌর বিএনপির পক্ষ থেকে ৮টি ট্রলার ও ২টি কার্গো ভাড়া করা হয়েছে।

এসব যানবাহন শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে বরিশালের সমাবেশস্থলে যাবে । ৫ নভেম্বরের সমাবেশ সফল করার জন্য বর্তমানে বাউফলের বিভিন্ন ইউনিয়নে লিফলেট বিতরণসহ প্রচার প্রচারণা চলছে।

সাবেক এমপি শহিদুল আলম তালুকদার বলেন, কর্মসূচীতে যেতে সমন্বয় থাকা প্রয়োজন। কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক মুনির হোসেন পৃথকভাবে সমাবেশে যাওয়ার প্রস্ততি নিয়েছেন।

তিনি আমাদের সঙ্গে কোন সমন্বয় করেননি। পৌর বিএনপির সভাপতি হুমায়ন কবির বলেন, সমাবেশে আমরা মোট ২০ হাজার নেতাকর্মী নিয়ে যাওয়ার টার্গেট নিয়েছি।

ট্রলার ও কার্গো ছাড়াও অনেকে সড়কপথে বিভিন্ন মাধ্যমে সমাবেশে অংশ গ্রহন করবেন। উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজ বলেন, আমরা মোট ৩২টি ট্রলার ও ২টি কার্গো ভাড়া করেছি। কোন বাঁধাই সমাবেশে যেতে আমাদের নেতাকর্মীদের রুখতে পারবে না। সবকিছু ঠিক থাকলে সমাবেশ সফল করেই ঘরে ফিরবে সবাই।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও