আগামীকাল থেকে বরগুনায় বাস চলাচল বন্ধ

নভেম্বর ০৩ ২০২২, ১৭:৩৯

বরগুনা প্রতিনিধি :: আগামীকাল শুক্রবার (৪ নভেম্বর) থেকে বরগুনায় দুই দিনের জন্য সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে বরগুনা জেলা বাস মালিক সমিতি। বৃহস্পতিবার বিকেলে ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ছগির মিয়া।

জানা যায়, সড়কে থ্রি হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের দাবিতে এই ধর্মঘট ডাক দেয় বরগুনা বাস মালিক সমিতি। তাদের দাবি অটোরিকশা চলাচলের কারণে দুর্ঘটনার শিকার হতে হয় তাদের। এতে সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতি যেমন হয় তেমনি পরিবহন ব্যবসায়ীদের ক্ষতি হয়। তাই তারা এই ধর্মঘট ডেকেছেন।

বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ছগির মিয়া বলেন, সড়কে অবৈধ গাড়ির দৌরাত্ম ঠেকাতে আমাদের এই ধর্মঘট কর্মসূচি। এরপরেও যদি প্রশাসন অবৈধ গাড়ি বন্ধ না করে তাহলে আমরা অনির্দিষ্টকালের জন্য কর্মসূচি দেব।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, জেলা আইনশৃঙ্খলা মিটিংয়ে সিদ্ধান্ত হয়েছিল মহাসড়কে থ্রি-হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের জন্য। তবে এত বড় মহাসড়কে থ্রি হুইলার ও অটোরিকশা বন্ধ করতে যে পরিমাণ পুলিশ ফোর্স দরকার সেই পরিমাণ পুলিশ সদস্য বরগুনা জেলা পুলিশের কাছে নেই। তাই বন্ধ করা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও