বরিশালে গণ সমাবেশ সফল করার লক্ষে বিএনপির প্রস্তুতি সভা

নভেম্বর ০১ ২০২২, ১৭:৫৪

শামীম আহমেদ ॥ ৫ই নভেম্বর বঙ্গবন্ধু উদ্যান (বলর্সপাক) ময়দানে বরিশাল বিভাগীয় সমাবেশ সফল ও সার্থক করার লক্ষে বরিশাল সদর উপজেলা বিএনপির আয়োজনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

 

মঙ্গলবার বিকালে নগরীর ডিসি ঘাট সংলগ্ম নিউ রিভার ভিউ চাইনিজ রেস্তোরার মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়। বরিশাল সদর উপজেলার আহবায়ক আলহাজ্ব নুরুল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিমের সঞ্চলনায় প্রস্তুতি সভায় সদর উপজেলার নেতা কর্মী ও অঙ্গ সংগঠনের সদস্যদের উর্দেশ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয নির্বাহী কমিটির ভাইচ চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান,বরিশাল বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইচ চেয়ারম্যান ডাঃ এ জেড এম জাহিদ হাসান, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, ঢাকা দক্ষিণ টিম লিডার জাকির হোসেন নান্নু,বরিশাল দক্ষিন জেলা বিএনপি আহবায়ক এ্যাড. মজিবুর রহমান নান্টু, সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল ও সাবেক বরিশাল সদর উপজেলা বিএনপি সভাপতি এ্যাড, কাজী এনােেয়ত হোসেন বাচ্চু প্রমুখ।

এসময় বরিশাল সদর উপজেলার ১০টি ইউনিয়নের বিএনপি ও দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ গণ সমােেবশ সফল করার বিষয়ে বিভিন্ন প্রতিকুলতা মোকাবেলা কেের মাঠে আসবে সেসকল মতামত তুলে ধরেন কেন্দ্রীয় নেতৃবৃন্দের ক‍াছে।

অপরদিকে সন্ধায় মহানগর,বরিশাল দক্ষিণ ও বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথভাবে গণ সমাবেশ জন সমুদ্রে পরিনত করা সহ আইন শৃঙ্খলা বিষয়ক এক সভা করে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও