বরিশালে বিএনপির গণসমাবেশ: বাউফল থেকে যোগ দেবে ১৫ হাজার নেতাকর্মী

নভেম্বর ০১ ২০২২, ১৬:৫৭

 

 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে আগামী ৫ নভেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলা বিএনপির ব্যাপক প্রস্তুতি চলছে।

বিএনপির নেতাকর্মীরা সমাবেশ সফল করতে ইউনিয়নে ইউনিয়নে প্রস্তুতি সভা করছে। উপজেলা বিএনপি নেতাদের টার্গেট তারা বরিশালের সমাবেশে ১৫ হাজার কর্মী সমর্থক নিয়ে উপস্থিত হবেন।

বিএনপি নেতারা জানান, সারাদেশে লোডশেডিং ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হত্যা, হামলা, মামলা ও পুলিশের অন্যায়ভাবে গুলিবর্ষণ, ছাত্রদল ও যুবদল নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে বরিশালে বিভাগীয় সমাবেশ ডেকেছে বিএনপি। এই সমাবেশকে সফল করতে বাউফল উপজেলা বিএনপি তাদের ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা কমিটির নেতা কর্মীরা তৎপর।

সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজ বলেন, ‘আমরা ধরেই নিয়েছি সমাবেশে যোগ দিতে পথে পথে বাধার মুখোমুখি হব। সকল বাধা উপেক্ষা করে আমরা সমাবেশ সফল অংশগ্রহণ করব। উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনগুলো দক্ষতার পরিচয় দিয়ে সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত।’

বাউফল উপজেলা বিএনপির আহ্বায়ক মো. জব্বার মৃধা বলেন, ‘বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করতে আমরা উপজেলার দলীয় কর্মী সমর্থকদের নিয়ে প্রস্তুতি সভা চলছে।

বিএনপি ও তার সহযোগী সংগঠনের প্রতিটা ইউনিয়ন কমিটিকে ভিন্ন ভাবে দায়িত্ব দেওয়া হয়েছে। আশা করছি সরকার দলীয় সকল প্রকার বাধা উপেক্ষা করে বরিশালের সমাবেশে আমরা ১৫ হাজার কর্মী সমর্থক নিয়ে হাজির হব।’

বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য সহিদুল আলম তালুকদার বলেন, ‘গণসমাবেশ বানচাল করতে আওয়ামী লীগ হয়রানি ও নির্যাতনের পথে হাটবে। কিন্তু দমনের ভয় পেলে চলবে না।

 

আমরা যে কোনো মূল্যে গনসমাবেশ সফল করব। সমাবেশ সফল করতে আমার লিফলেট বিতরণসহ কর্মী সমর্থকদের নিয়ে প্রস্তুতিমূলক সভা করেছি।’

আ/মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এক্সক্লুসিভ আরও