কুড়ালের আঘাতে ‘মাদকাসক্ত’ তরুণকে হত্যা, বৃদ্ধ বাবা আটক

এপ্রিল ০৩ ২০২৪, ১৪:২৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: গাজীপুরের কালীগঞ্জে ‘মাদকাসক্ত’ ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় বাবা আব্দুর রশিদ বাগমারকে (৭০) আটক করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার জামালপুর পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম কাউছার হাবিব (২২)। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনের বরাত দিয়ে ওসি মাহতাব উদ্দিন সাংবাদিকদের জানান, জামালপুর পূর্ব পাড়ার কৃষক আব্দুর রশিদের তিন ছেলের মধ্যে ছোট ছিলেন হাবিব। তিনি মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে কর্মরত ছিলেন। প্রবাসে সুবিধাজনক অবস্থান তৈরি করতে না পারায় চার বছর প্রবাস জীবন শেষে দেশে ফেরেন। এক বছর আগে দেশে ফিরে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন।

জমানো টাকা মাদকের পেছনে খরচ করে ফেলায় আর্থিক সংকটে পরে পরিবার। এ নিয়ে পরিবারের সঙ্গে প্রায় ঝগড়া হতো। মাদকের টাকা দিতে অস্বীকৃতি জানানোয় বৃদ্ধ বাবাকে হাবিব মেরে ফেলার হুমকিও দিতেন। এসব সহ্য করতে না পেরে নেশাগ্রস্ত ছেলেকে ঘুমের মধ্যে কুড়ালের আঘাতে হত্যা করেন বৃদ্ধ বাবা।

ওসি মো. মাহতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘মরদেহ ঘরের মধ্যে থেকে উদ্ধার করেছি। হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়াল জব্দ করা হয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজে পাঠিয়েছি। এ বিসয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও