সাহেবেরহাটে সোনালী ব্যাংক কর্তৃক কৃষি ঋণ বিতরন

ডিসেম্বর ২১ ২০২২, ২০:১৫

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার সোনালী ব্যাংক লিমিটেড সাহেবেরহাট শাখা সভাকক্ষে প্রকাশ্যে কৃষি ঋণ বিতরন ও স্বনির্ভর ঋণ আদায় ক্যাম্প ২০২২ইং অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় সাহেবেরহাট শাখা সোনালী ব্যাংক লিমিটেড কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড সাহেবেরহাট শাখা ব্যাবস্থাপক মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্তিত ছিলেন, সোনালী ব্যাংক লিমিটেড বরিশাল বিভাগীয় ইস্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) জনাব মোঃ শাহ্ আলম।

বিশেষ অতিথী হিসেবে উপস্তিত ছিলেন, সোনালী ব্যাংক লিমিটেড বরিশাল শাখার প্রিন্সিপাল অফিসার মোঃ শহিদুল ইসলাম, চাঁদপুরা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ জাহিদ হোসেন, টুঙ্গীবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব নাদিরা রহমান, রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন খাঁন, আরও উপস্তিত ছিলেন,বি সাহেবেরহাটের বিশিষ্ঠ ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ আব্দুর রাজ্জাকসহ প্রমুখ।

এসময় প্রধান অতিথীর বক্তবে বরিশাল সোনালী ব্যাংক লিমিটেড এর ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) জনাব মোঃ শাহ্ আলম গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্ভয়ে ঋণ নিবেন, টাকা লেনদেন করবেন এমনকি ব্যাংকে টাকা জমা রাখবেন। নিতি আরও বলেন, ১টি কুচক্রিমহল বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার মহৎ উদ্দেশ্যকে ভেস্তে নিতে মরিয়া হয়ে উঠেছে এবং তারা বিভিন্ন উপায়ে ভূয়া তথ্য ছরাচ্ছে। গ্রাহকদেরকে বলে বেরাচ্ছে ব্যাংকে কোনো টাকা নেই তাই আপনারা ব্যাংকে লেনদেন করবেন না।

এসব গুজব, আপনারা গুজবে কান দিবেন না, সকলেই নিশ্চিন্তে ব্যাংকে এসে টাকা লেনলেন করবেন। সভা শেষে নতুন ২৫ জন কৃষকের মধ্যে কৃষি ঋণ বিতরণ ও অর্ধশতাধিক ঋন পরিশোধ করে নতুন করে ঋন গ্রহন করে। প্রধান অতিথি বলেন- বিশেষ বিশেষ ঋণ ও কৃষি ঋণের সম্পূর্ণ সুদ মওকুফ হবে শুধুমাত্র আসল টাকা জমা দিলে।

গ্রাহকগন কৃষি ঋণের সুবিধা নিতে পারবেন। সোনালী ব্যাংক লিমিটেড সাহেবেরহাট শাখা ব্যাবস্থাপক আব্দুর রাজ্জাক বলেন– যে সকল কৃষকদের কৃষি কাজ করার জন্য ঋণের প্রয়োজন তারা সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন, স্বচ্ছতা ও দ্রুততার সাথে কৃষি ঋণ বিতরণ করা হবে।

যাদের দীর্ঘদিনের পুরাতন কৃষি ঋণ আছে তাদের সুদ মওকুফের আওতায় পূর্বের ঋণটি পরিশোধ করে ও নতুন ভাবে ঋণ নেওয়ার জন্য আহব্বান জানানো হয়। এসময় উক্ত কৃষি ঋণ বিতরন ও স্বনির্ভর ঋণ আদায় ক্যাম্প ২০২২ইং অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে আগত গ্রাহকগন (নারী/পুরুষ) উপস্তিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও