বাউফলে বড় ভাইয়ের গুলিতে ছোট ভাইয়ের নিহতের ঘটনায় ২ মামলা

মার্চ ১২ ২০২৪, ১৯:৩১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর বাউফলে বড় ভাইয়ের পিস্তলের গুলিতে ছোট ভাই নিহতের ঘটনায় অবৈধ অস্ত্র এবং হত্যার অভিযোগে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। অবৈধ অস্ত্র মামলার বাদী বাউফল থানা-পুলিশ এবং হত্যা মামলার বাদী অভিযুক্ত সজিবের মা রাশেদা বেগম।

ঘটনায় জড়িত যুবক সজিবকে অস্ত্র এবং গুলি করে হত্যার অভিযোগে মঙ্গলবার সকালে পটুয়াখালী জেলহাজতে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, অবৈধ পিস্তল কিভাবে সজিবের আয়ত্তে এল এবং কোথা থেকে সংগ্রহ করেছে তা অধিকতর তদন্তের জন্য অস্ত্র আইনের ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সজিবের বাবা বাবুল সর্দার এবং মা রাশেদা জানায়, তাদের দুই ছেলের মধ্যে সজিব বড় এবং সাব্বির ছোট। সাব্বির বুদ্ধি প্রতিবন্ধী। সজিব পৌরশহরের বেসরকারি একটি সার্ভে কলেজের ষষ্ঠ সেমিস্টারের ছাত্র। সজিব ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে নিজের পড়াশুনার খরচ যোগাতো। সে তাঁর ছোট ভাইকে খুবই আদর করত। রাশেদা বলেন, কেউ তার ছেলের হাতে পিস্তল তুলে দিয়ে তার সর্বনাশ করেছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

সজিবের বিরুদ্ধে দুই মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, এ বিষয়ে অধিক তদন্তের প্রয়োজন। তাই তদন্ত শেষ না হলে কিছু বলা যাবেনা। তবে এর রহস্য উদঘাটন করে ব্যবস্থা নেওয়া হবে। রোববার সকালে উপজেলার সূর্যমনি ইউনিয়নে বড় ভাই সজিব হোসেনের (২১) পিস্তলের গুলিতে তারই ছোট ভাই সাব্বির হোসেন (১৭) নিহত হয়। প্রত্যক্ষদর্শী ও স্বজনেরা জানান, ঘটনার দিন সজিব একটি পুরনো পিস্তল নিয়ে নাড়াচাড়া করতে গিয়ে হঠাৎ ট্রিগারে চাপ পড়ে।

এ সময় একটি গুলি তার ছোট ভাই সাব্বিরের কপালের বাম পাশে চোখের উপরে গিয়ে বিদ্ধ হয়। পরিবারের লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে বিদ্যুৎতায়িত হওয়ার খবর দিয়ে সাব্বিরকে নিয়ে বরিশাল যায়। পরে গুরুতর অবস্থায় বরিশাল থেকে ঢাকায় নেওয়ার পথে রোববার গভীর রাতে সাব্বিরের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও