বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না – হাসানাত আব্দুল্লাহ

নভেম্বর ০৪ ২০২২, ২১:৪০

নিজস্ব প্রতিবেদক ॥ পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়াামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন যারা জাতির পিতা ও তার পরিবারকে হত্যা করেছে, হা না ভোট ও রাতের আঁধারে ভোট চুরি করে ক্ষমতা দখল করেছে সেই বিএনপি জামাতের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

আওয়ামীলীগের সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামাতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগকে বিজয় করতে হবে।

গতকাল হিজলা উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
দীর্ঘ ১০ বছর পর বরিশাল জেলার হিজলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় উপজেলা মাঠে এই সম্মেলন শুরু হয়।

এদিকে সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। নেতাকর্মীরা বেশিরভাগই বিভিন্ন রঙের টি–শার্ট ক্যাপ পরে সম্মেলনে এসেছেন। এ সম্মেলনে সকাল থেকেই দলটির নেতাকর্মীরা আসা শুরু করেন। বিভিন্ন বাজনা বাজিয়ে ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেন। দলীয় ও জাতীয় পতাকা, ও পায়রা উড়িয়ে সম্মেলনের কার্যক্রম উদ্বোধন করেন বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ।

সম্মেলনের হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিলন এ সঞ্চালনায়, বিশেষ অতিথি বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ড. শাম্মীর আহমেদ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, গোলাম রবাবানী চিনু, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ, বরিশাল জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড. মুনসুর আহাম্মেদ, বরিশাল মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এনায়েত হোসেন হাওলাদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও