এই লড়াই শেষ লড়াই : ফখরুল

নভেম্বর ০২ ২০২২, ১৮:১৪

নিজস্ব প্রতিবেদক॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা গণতন্ত্রের জন্য আন্দোলন করছি। এই লড়াই শেষ লড়াই। এই লড়াই ব্যক্তির বা দলের জন্য নয়। এই লড়াই জাতিকে রক্ষা করার জন্য। এখন আর কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না। আওয়ামী লীগ সরকারকে সব জায়গা থেকে পদত্যাগ করতে হবে। তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। নতুন নির্বাচন কমিশন হবে, সেই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

বুধবার বগুড়া শহীদ টিটু মিলনায়তনে জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম বলেন, অবৈধ এই সরকার নিশিরাতে ভোট চুরি করে ক্ষমতায় আসা সরকার। দিনের ভোট রাতে চুরি করে জনগণের ভোটাধিকার হরণ করার সরকার। ভোট ছিনতাই করে ক্ষমতায় এসে দেশের সকল সেক্টরে হাহাকারে ভরিয়ে দিয়েছে আওয়ামী লীগ সরকার। বিনা ভোটের সরকার দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে।

 

তিনি আরও বলেন, রিজার্ভ খেয়ে ফেলেছে, টাকা পাচার করেছে। খাদ্য শস্য আমদানি কমে গেছে। আমদানি করার জন্য যে পরিমাণ ডলার দরকার, সেই পরিমাণ ডলার নেই। রেমিট্যান্স পাঠানো কমে গেছে। এই সংকটের জন্য দায়ী আওয়ামী লীগ সরকার। কৃষকদের সার দেয়ার মতো সার নেই, ব্যাংকে টাকা নেই, সুইচ অন করতে গেলে বিদ্যুৎ নেই, চুলা জ্বালাতে গেলে গ্যাস নেই। দেশে এখন শুধু নেই আর নেই। সবকিছু লুটপাট করে খেয়ে শূন্য করে রেখেছে।

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ। সম্মেলনে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় বিএনপির সহ-সাংগাঠনিক সম্পাদক এএসই ওবায়দুর রহমান চন্দন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা একেএম মাহবুবর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন ও লাভলী রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সম্মেলন পরিচালনা কমিটির সদস্য আহসানুল তৈয়ব জাকির, মাফতুন আহম্মেদ খান রুবেল, ডা. মামুনুর রশিদ মিঠু, ডা. মওদুদ হোসেন আলমগীর পাভেল, তৌহিদুল আলম মামুনসহ সম্মেলনের কাউন্সিলর, ডেলিগেট এবং বিভিন্ন উপজেলা থেকে বিএনপিসহ সহযোগী সংগঠনের হাজারও নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও