আমাদের এই আন্দোলন দেশের মানুষের মুক্তির আন্দোলন – ডাঃ জাহিদ হাসান

নভেম্বর ০২ ২০২২, ১৬:১৮

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও বরিশাল বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ডাঃ কে এম জেড জাহিদ হাসান বলেছেন, আমাদের এই আন্দোলন দেশের মানুষের মুক্তির আন্দোলন। দেশব্যাপি নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধি ও মানুষ হত্যার প্রতিবাদের আন্দোলন।

 

তিনি বলেন এই সরকার নতুন ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহামান ও ডাঃ জোবায়দা রহমােেনর বিরুদ্ধে সরকারের কাঙ্গারুকোর্ট তাদের বিরুদ্ধে একটি মিথ্যা হয়রানিমূলক মামলা সাজিয়ে গ্রেফতারি ফরমায়েশ জারী করিয়েছে। এই অবৈধ সরকার নিজেই জানে না এভাবে হয়রানি করে তারেক রহমানকে বেশিদিন দাবিয়ে রাখা যাবে না। জাহিদ হাসান আরো বলেন অপেক্ষা করেন এই সরকারের সকল প্রতিটি কু-কর্মের বিচার জনগনের আদালতে করা হবে।

 

আজ বুধবার সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগার বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে বিএনপি ভারপ্রাপ্ত েেচয়ারম্যান তারেক রহমান ও ডাঃ যোবায়দা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করার প্রতিবাদে বরিশাল মহানগর, দক্ষিণ ও বরিশাল উত্তর জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যতে তিনি একথা বলেন।

মহানগর যুবদল সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বন ও পরিেেবশ বিষয়ক সম্পাদক কাজী রওরোকুল ইসলাম টিপু, মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিুরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, জেলা যুবদল সাধার সম্পাদক এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন প্রমূখ।

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল, জেলার ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান মামুন সহ বিভিন্ন ওয়ার্ডের যুবদলের নেতৃবৃন্দ। প্রতিবাদ সভা শেষে দলীয় কার্যলয় থেকে প্রধান অতিথি সহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি নেতা কর্মীদের নিয়ে যুবদল নেতাকর্মীরা নগরীতে একটি বিশাল বিক্ষোভ মিছিল বেড় করেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও