বরিশালে পৃথক অভিযানে ১৬৮০পিস ইয়াবা ৪ কেজি গাঁজাসহ আটক ৫

নভেম্বর ০২ ২০২২, ০০:৩৬

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর চৌমাথা ও রহমত পুর থেকে(১৬৮০) পিস ইয়াবাহ ৪ কেজি গাঁজাসহ পাঁচ যুবককে আটক করেছে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (৩১অক্টোবর) রাতে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন।

তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঢাকা গামী বাসে বিপুল পরিমাণ ইয়াবাহ ও গাঁজা বরিশালে আসতে আছে। সেই গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের বিভাগীয় সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন এর নেতৃত্বে খোন্দকার জাফর আহমেদ, উপ-পরিদর্শক, মোঃ ফারুক হোসেন, সহকারী উপ-পরিদর্শক, দীপংকর মণ্ডল, সহকারী উপ-পরিদর্শক, আব্দুল হামিদ,ইমাম হোসেন শামীম,মোঃ ফয়েজ আহম্মেদ, মোঃ হেলাল উদ্দিন সকলেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, বরিশাল এর সমন্বয়ে একটি রেইডিং পার্টি গঠন করে অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযানে রহমাতপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ভাই ভাই হোটেলের সামনে থেকে দেহ তল্লাশি করে (সাত শত পঞ্চাশ) পিস ইয়াবা ও চাঁর কেজি গাঁজাসহ তিন যুবককে আটক করেন।

আটককৃত মাদক ব্যবসায়ী পটুয়াখালী জেলার মহিপুর থানার নাজিরপুরের বাসিন্দা মোঃ সানু খানের পুত্র মোঃ জয়নাল আবেদীন (৩০)কে (চারশত পঞ্চাশ) পিস ইয়াবাহ, ও বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের ঢড় কোলা গ্রামের বাসিন্দা মোঃ হজরত আলির পুত্র মোঃ জসিম হাওলাদারকে (তিন শত) পিস ইয়াবাহ ও পার্শবর্তী মহেশপুর এলাকার আঃ রশিদ খানের পুত্র মোঃ সাহাদাৎ হোসেন (সাগর) কাজ থেকে (চার) কেজি গাঁজা সহ আটক করে সংশ্লিষ্ট এয়ারপোর্ট থানায় হস্তান্তর করে ও নগরীর চৌমাথা কাচা বাজার সংলগ্ন ব্রিজের ওপর থেকে (৯৩০)পিস ইয়াবাহ দুই যুবককে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী পটুয়াখালী জেলাধীন কলা পাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন পশ্চিম বাদুরতলী গ্রাম ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ দেলোয়ার হাওলাদারের পুত্র মোঃ সুমন হাওলাদার (৩২) ও একই এলাকার বাদশা সিকদারের পুত্র সাইদুল (২২) কে (নয়শত ত্রিশ) পিস ইয়াবাসহ আটক করে কোতয়ালী মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

 

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও