বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল সন্তান!

নভেম্বর ০২ ২০২২, ০০:২২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ॥ মাদারীপুরের তাঁতিবাড়ি এলাকায় এক বৃদ্ধাকে রাস্তায় ফেলে যাওয়ার অভিযোগ উঠেছে তার সন্তানের বিরুদ্ধে।

ভুক্তভোগী বৃদ্ধার নাম জানা না গেলেও তার বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার আমগ্রাম এলাকায়। তবে তিনি অসুস্থ হওয়ায় আর কিছু বলতে পারছেন না।

সোমবার সকালে এলাকাবাসী, সাংবাদিক ও পুলিশের সহযোগিতায় ওই বৃদ্ধাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের তাঁতিবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে ওই বৃদ্ধাকে ফেলে যান সন্তানরা। এলাকাবাসী তাকে উদ্ধার করে পাশের একটি বাড়িতে আশ্রয় দেন।

দুদিন আগে সড়কে একটি ভ্যানগাড়ির সঙ্গে ধাক্কা লেগে আহত হন ওই বৃদ্ধা। এরপর কারো সঙ্গে কথা বলতে পারছেন না তিনি। পানি ছাড়া তিনি কিছুই খাচ্ছেন না। তাকে সদর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

স্থানীয় ব্যবসায়ী সরোয়ার জানান, গত শুক্রবার দুপুরে একটি ভ্যানে করে একটি ছেলে ওই বৃদ্ধাকে স্কুলের পাশে ব্রিজের পাশে রেখে যায়। কিন্ত ওই সময় ভাবতে পারিনি যে, তাকে ফেলে রেখে গেছে।

তবে বিকালে তাকে দেখে তার কাছ থেকে জানতে পারি তাকে তার সন্তান রেখে গেছে তার জন্য খাবার আনতে। তিনি শুধু বলতে পারছেন তার বাড়ি আমগ্রাম এলাকায়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. মনোয়ার চৌধুরী জানান, খবর পেয়ে ওই বৃদ্ধাকে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেছি। তার ঠিকানা ও পরিচয় জানার চেষ্টা করছি।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও