বাইক কিনে না দেওয়ায় অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যা

এপ্রিল ১৭ ২০২৪, ১৪:১৬

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কুড়িগ্রামের রৌমারীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবার সঙ্গে অভিমান করে বন্ধন পাল (১৫) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে নিজ বাড়ি থেকে ওই স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। বন্ধন পাল রৌমারী উপজেলার কলেজপাড়া এলাকার শ্রী শুনীল চন্দ্রের ছেলে ও স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে বাবার কাছে মোটরসাইকেল কিনে নেওয়ার জন্য বায়না ধরে বন্ধন। আজ পরিবারের লোকজন গোসল করার জন্য সকালে বাড়ির বাইরে গেলে এ সুযোগে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বন্ধন। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বন্ধনের বাবা শুনীল চন্দ্র বলেন, আমার চার ছেলে। তার মধ্যে বন্ধ পাল সবার ছোট। সে কয়েকদিন আগ থেকে মোটরসাইকেল কেনার জন্য বায়না ধরে। আমি বলছি, হাতে টাকা এলে কিনে দেবো। কিন্তু গাড়ি কিনে দিতে দেরি হওয়ায় আজ গলায় ফাঁস দিয়ে নিজেকে শেষ করলো।

দেশবাসীর কাছে অনুরোধ জানাই এভাবে যেন আর কোনো বাবা তার সন্তান না হারায়। রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হিল জামান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও