রমজানে বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত বন্ধ থাকবে সিএনজি স্টেশন

মার্চ ১২ ২০২৪, ১৯:৫০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রমজান মাসে পাঁচ ঘণ্টা সিএনজি স্টেশনগুলো বন্ধ রাখার সময় পরিবর্তন করে নির্দেশনা দিয়েছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়। প্রথম রমজান (১২ মার্চ) থেকে ৬ এপ্রিল পর্যন্ত বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ থাকবে। মঙ্গলবার (১২ মার্চ) মন্ত্রণালয় থেকে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আসন্ন রমজান মাসে বিদ্যুৎ চাহিদার দৈনিক পিক আওয়ারে গ্যাস বিতরণ নেটওয়ার্কে সম্ভাব্য স্বল্প-চাপ পরিস্থিতি নিরসনের লক্ষ্যে ১ম রমজান (১২ মার্চ) থেকে ৬ এপ্রিল পর্যন্ত বর্তমানে সিএনজি স্টেশনসমূহ বন্ধের সময়কাল সন্ধ্যা ৬টা হতে রাত ১১টা পর্যন্ত পরিবর্তন করে বিকেল ৫টা হতে রাত ১০টা পর্যন্ত অর্থাৎ মোট ৫ ঘণ্টা পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে মহাসড়কে যাত্রী সাধারণের যাতায়াতে যানবাহন চলাচল স্বাভাবিক রাখার জন্য জ্বালানি সরবরাহের সুবিধার্থে ৭ থেকে ১৮ এপ্রিল, সিএনজি স্টেশনসমূহ সার্বক্ষণিক খোলা রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। এছাড়াও ১৯ এপ্রিল থেকে পূর্বের ন্যায় সন্ধ্যা ৬টা হতে রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশনসমূহ বন্ধ থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও