মেঘনা নদীতে মা ইলিশ রক্ষায় নৌ পুলিশের অভিযান, আটক ১৮

অক্টোবর ২৭ ২০২২, ২৩:১৮

নিজস্ব প্রতিবেদক ‍॥ বোরহানউদ্দিন প্রতিনিধি ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা নদীতে মা ইলিশ রক্ষায় মির্জাকালু নৌ পুলিশ ফাড়ির অভিযানে ১৮ জেলেকে আটক করা হয়েছে। নৌ পুলিশ  ফাড়ির ইনচার্জ মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

 

এসময় ইঞ্জিন চালিত ৪ টি ট্রলার জব্দ করা হয়। বুধ ও বৃহস্পতিবার দিন ও রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন তজুমদ্দিন ঘাটের রিয়াজ গাজি, হাসান খা, হোসেন রাড়ি, জাকির মাঝি, নুর মোহাম্মদ, শহিদ, মোস্তফা, মোসলেহ উদ্দিন, জসিম মাঝি, মায়েনুদ্দিন, বেল্লাল হোসেন, আবুল হোসেন, লিটন, রফিক মাঝি, জাহাঙ্গীর, মনির, হেজুসহ দুলাল।

তাদের বিরুদ্ধে মৎস্য আইনে মামলা করেছে মির্জাকালু নৌ পুলিশ। মির্জাকালু নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম জানান, সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ শিকার করায় মেঘনা নদী থেকে ৪ টি ইঞ্জিন চালিত ট্রলারসহ তাদেরকে আটক করা হয়।  নিয়মিত টহল অভিযানে বুধ ও বৃহস্পতিবার রাত ও দিনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করি। আটককৃতদের বিরুদ্ধে মৎস্য আইনে মামলা দায়ের করা হয়েছে। ৪ টি ট্রলার জব্দ করা হয়েছে।  মা ইলিশ রক্ষায় আমাদের নিয়মিত অভিযান চলমান আছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এক্সক্লুসিভ আরও