স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশের পাশে চিরকুটে লেখা ‘পাপের প্রায়শ্চিত্ত করেছি’

নভেম্বর ০৬ ২০২২, ১৯:৩০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সিলেট নগরীর একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ১১টার দিকে নগরীর পাঠানটুলাস্থ পল্লবী আবাসিক এলাকার সি-২৫ নম্বর বাসার একটি কক্ষ থেকে জালালাবাদ থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। এ সময় দম্পতির ঘর থেকে উদ্ধার করা হয়েছে একটি চিরকুট।

ওই চিরকুটে লেখা রয়েছে, ‘আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি, তোমরা আমার সন্তানের খেয়াল রেখো।’ তবে চিরকুটটি কে লিখেছেন তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন, সুনামগঞ্জ সদরের মনপুর ইউনিয়নের ফন্দিয়া গ্রামের নির্ণয় তালুকদারের মেয়ে শিপা তালুকদার ও জামালগঞ্জ উপজেলার ফেনারবাগ ইউনিয়নের রাজাবাজ গ্রামের সুভাষ দাসের ছেলে রিপন দাস। তারা পল্লবী আবাসিক এলাকার ধীরেন্দ্র দের বাসার ভাড়াটিয়া ছিলেন। তাদের দুই বছর বয়সী একটি শিশু সন্তান রয়েছে।

প্রতিবেশীরা জানিয়েছেন, সকাল ৯টার দিকে ওই দম্পতির ঘরের মধ্যে শিশুর কান্না শুনতে পান তারা। এগিয়ে গিয়ে ডাকাডাকি করলেও রিপন ও শিপার কোনো সাড়া পাননি। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বরে কল দিয়ে বিষয়টি জালালাবাদ থানা পুলিশকে জানানো হয়।

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান জানান, লাশের ময়নাতদন্ত হবে। প্রাথমিকভাবে মনে হচ্ছে- এটি আত্মহত্যা। তবে কী কারণে তারা আত্মহত্যা করেছে তা নিশ্চিত নয়। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও