প্রকাশ্যে হত্যার হুমকি, চরমোনাই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নভেম্বর ০৩ ২০২২, ০৯:০১

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে এক ব্যক্তিকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে আদালতে মামলা করা হয়েছে। বুধবার (২ নভেম্বর) জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন ওই ইউনিয়নের বাসিন্দা মিজানুর রহমান। অন্যদিকে মিজানুর রহমানের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় পাল্টা লিখিত অভিযোগ দিয়েছেন অভিযুক্ত চেয়ারম্যান।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ জিয়াউল করিম লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা অভিযোগের প্রাথমিক তদন্ত শেষ করেছি। অন্যদিকে মিজানুর রহমান আদালতে চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় তিনজনের নাম উল্লেখ এবং আরও ছয়জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলা এজাহারে মিজানুর রহমান উল্লেখ করেছেন, চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ জিয়াউল করিম, মিলন খান, মনজু ফরাজী ও সহযোগীদের নিয়ে মিজানুর রহমানের পৈতৃক সূত্রে পাওয়া সম্পত্তি দখল করে রাস্তা নির্মাণের চেষ্টা চালান। এতে বাধা দিলে সৈয়দ জিয়াউল করিম প্রকাশ্যেই তাকে হত্যার হুমকি দেন। সেই হুমকির একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আদালত মামলাটি আমলে নিয়ে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশকে নির্দেশ দিয়েছেন।

চরমোনাইন ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ জিয়াউল করিম বলেন, যে রেকর্ডিংটি প্রচার করা হচ্ছে সেটি আমার না। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। আমি এ নিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

আমার বরিশাল/ আরএইচ

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও