শেরে বাংলা এ কে ফজলুল হকের জন্মদিন উপলক্ষে ববিতে আলোচনা সভা

নভেম্বর ০১ ২০২২, ১৪:৪২

নিজস্ব প্রতিবেদক: শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় বিশ^বিদ্যালয়ের শেরে বাংলা হলের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। এসময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শেরে বাংলা এ কে ফজলুল হকের জীবনী সম্পর্কে শিক্ষার্থীদের জানতে হবে।

তাঁর জীবনী পড়ে উদ্বুদ্ধ হয়ে আগামীর বাংলাদেশ বিনির্মানে শিক্ষার্থীদেরকেই মূখ্য ভূমিকা রাখতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূইয়া এবং কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীন।

শেরে বাংলা হলের প্রাধ্যক্ষ আবু জাফর মিয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. আবদুল বাতেন চোধুরী, বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ আরিফ হোসেন, শেরে বাংলা হলের আবাসিক শিক্ষক ও ইংরেজী বিভাগের চেয়ারম্যান ইয়াসিফ আহমেদ ফয়সাল, আবাসিক শিক্ষার্থী শরিফুল ইসলাম নিলয় এবং এস এম শামিম হোসেন।

শেরে বাংলা হলের আবাসিক শিক্ষক এবং ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক হাসনাত জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে শেরে বাংলা হলের আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও