চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী হাসান মিজান এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

মে ০৫ ২০২৪, ১৭:০৬

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট মো: মেহেদী হাসান মিজান এর মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষনা করেন পটুয়াখালী জেলা প্রশাসক ।রবিবার ( ৫ মে ) সকাল ১১ টায় পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটানিং অফিসার জাদব সরকার মনোনয়ন পত্র যাছাই বাছাই করে মেহেদী হাসান মিজানুর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, পায়রা সিরামিক ইন্ডাজট্রিজ লিঃ এর চেয়ারম্যান ও পায়রা শপিং পয়েন্ট কমপ্লেক্সের ম্যানেজিং পার্টনার বিশিষ্ট ব্যবসায়ী এবং গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে আলোড়ন সৃষ্টি করেছিলেন এ্যাডভোকেট মেহেদী হাসান মিজান।

মনোনয়ন পত্র যাছাই বাছাই অুনষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সাজেদুল ইসলাম সজল, জেলা সিনিয়র নির্বাচন অফিসার খান আবি সাহনুর খান সহ বিভিন্ন উপজেলার প্রতিদ্বন্ধী প্রার্থী ও তাদের প্রস্তাবক সমর্থকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ৫ ইউনিয়ন নিয়ে গঠিত দুমকি উপজেলায় মোট ভোটার ৭১ হাজার ৭৫৫। এরমধ্যে পুরুষ ভোটার ৩৬ হাজার ১৭০ জন ও নারী ভোটার ৩৫ হাজার ৫৮৫ জন। পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও