চরফ্যাশনে জমি নিয়ে বিরোধে ৫ জনকে কুপিয়ে জখম

ফেব্রুয়ারি ০৮ ২০২৪, ১১:২৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার চরফ্যাশনের দুলারহাটে জমি নিয়ে বিরোধের জেরে ৫ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। বুধবার রাতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।উপজেলার নীলকমল ইউনিযনের চরযমুনা গ্রামের বৃদ্ধ আবুল বাশার অভিযোগ করে বলেন, ৫ নম্বর ওয়ার্ডে আমাদের দীর্ঘ ৭০ বছরের ভোগদখলীয় প্রায় ৮ একর জমি রয়েছে। প্রতিবেশী আবদুল মান্নান ১ একর ৮ শতাংশ জমি অহেতুক দাবি করে আদালতে মামলা করে। তবে আদালত থেকে বিষয়টি খারিজ হয়ে যায়। এর পরও আমার পরিবারের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে একাধিক মামলা ও হামলা করে আসছে মান্নান।

তিনি আরও বলেন, বুধবার দিবাগত রাত ৪টার দিকে আমাদের বসতবাড়িসংলগ্ন জমিতে জোর করে ঘর উত্তোলনের পাঁয়তারা করে মান্নান ও তার ছেলে আবুল কাশেম। এ সময় আমরা বাধা দিলে কাশেম ও সুমনের নেতৃত্বে ১০-১২ জন আমাকে ও আমার ছেলে আব্বাস উদ্দিন (৩৫), স্ত্রী সুলতানা ইয়াসমিন (৬৫) ও ইসমত আরা (৪০) আশরাফুল ইসলাম (২২) এবং ফাহিমকে (১৬) ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে কুপিয়ে-পিটিয়ে জখম করে।

স্বজনরা খবর পেয়ে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হামলার অভিযোগ অস্বীকার করে আবুল কাশেম বলেন, আমরা মারধর করিনি। দুলারহাট থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও