কাঁঠালিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতি, নারীসহ আহত ৩

ফেব্রুয়ারি ০৭ ২০২৪, ১১:৫৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির কাঁঠালিয়ায় দুই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের হামলায় এক নারীসহ তিন জন আহত হয়েছে। ডাকাতরা ওই বাড়ি থেকে ১৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত দেড়টায় উপজেলা সৈয়দপুর কচুয়া গ্রামের সৌদি প্রবাসী শামীম ঘরামী ও কুয়েত প্রবাসী মশিউর রহমান ঘরামীর ঘরে ডাকাতির এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১২/১৩ জনের মুখোশ ধারী এক দল ডাকাত জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করেন। এ সময়ে তাদের হাতে বন্দুক, পিস্তলসহ নানান ধরনের অস্ত্র ছিল। অস্ত্রের ভয় দেখিয়ে ঘরে থাকা লোকজনদের হাত পা বেধে এলোপাথাড়ি মারপিট করতে থাকে ডাকাতরা।

ডাকাতের মারপিটে মনির হোসেন ঘরামী (৫০), সৌদি প্রবাসী শামীমের স্ত্রী নাছরিন বেগম (৩৫), বাবা মো. আবুল হোসেন ঘরামী (৭০) আহত হয়। পরে নগদ দুই লাখ তিন হাজার টাকা, স্বর্ণ অলংকার ও মূল্যবান মালামালসহ ১৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে কাঁঠালিয়া থানার পুলিশের একটি দল রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

গৃহকর্তা মো. মনির হোসেন ঘরামী জানান, রাত আনুমকি দেড়টার দিকে বারো তেরোজন মুখোশ পরা লোক আমাকে পিস্তল ঠেকিয়ে আলমিরার চাবি নিয়ে নেয়। পরে আলমিরাতে থাকা ১৫ থেকে ১৬ ভরি স্বর্ণ অলংকার ও নগদ আড়াই লাখ টাকা নিয়ে যায়। এ সময় ঘরে থাকা আমার স্ত্রী ও বাবাকে বেঁধে মারধর করেন ডাকাতরা। কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর কুমার দাস জানান, ঘটনাস্থল রাতেই পুলিশ পরিদর্শন করেছে। ডাকাতরা মুখোশধারী ছিল। ক্ষতিগ্রস্ত পরিবার মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও