বরিশালে বিএনপি’র গণ সমাবেশ সফল করার লক্ষে লিফলেট বিতরন

অক্টোবর ২৮ ২০২২, ১৫:৫৭

নিজস্ব প্রতিবেদক: বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, চাল-ডাল,জ্বালানী তেল,গ্যাস-বিদ্যুৎ, সার সহ নিত্যপ্রয়োজনীয় দব্যমূল্য বৃদ্ধি, দূর্নীতি দুঃ শাষন, গুম, খুন বিচার বহিভূত হত্যাকান্ডের প্রতিবাদ সহ শহীদ নুরে আলম, শহীদ আব্দুর রহিম, শহীদ শাওন প্রধান, শহীদ শহীদুল ইসলাম শাওন ও শহীদ মোঃ আব্দুল আলিমের হতার বিচার এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে বরিশাল বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষে নগরীর বিভিন্ন সড়কের ব্যবসা প্রতিষ্ঠান,পথচারী, ও বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের মধ্যে লিফলেট বিতরন করেন মহানগর শ্রমিকদলের নেতৃবৃন্দ।

 

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় মহানগর শ্রমিক দলের আয়োজনে ৫ই নভেম্বর বেলর্স পার্কের গণ সমাবেশে অংশ গ্রহন ও সফল করার আহবান জানিয়ে লিফলেট বিতরন করেন মহানগর শ্রমিকদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. জাহিদুল কবির জাহিদ, মহানগর শ্রমিকদল আহ্বায়ক মোঃ ফয়েজ আহমেদ খান, সদস্য সচিব শহিদুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক শাহজাদা খন্দকার প্রমূখ। পরে তারা নগরীর বান্দরোর্ড থেকে লিফলেট বিতরন কার্যক্রম শুরু করে নগরীর বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এক্সক্লুসিভ আরও