স্বেচ্ছাসেবক দলের নেতাদের ওপর হামলা, আহত ১০

নভেম্বর ০৭ ২০২২, ১০:৪৯

অনলাইন ডেস্ক :: মাদারীপুরের শিবচরে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ৯টার দিকে শিবচরের পাচ্চর এলাকায় এ ঘটনা ঘটে।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ১২ তারিখের ফরিদপুর বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে শিবচর উপজেলা পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাদের সঙ্গে মতবিনিময়সভার আয়োজন করা হয়। সভা চলাকালেই হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হয়েছেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজসহ ১০ জন। আহতদের উদ্ধার করে শিবচরের খান ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন— জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাত হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিজান শিকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক, আরিফ সরদার, ইরাদ মুন্সিসহ ১০ জন।

স্থানীয় ও ভুক্তভোগীর সূত্রে জানা যায়, ফরিদপুরের বিভাগীয় সম্মেলন সফল করা লক্ষ্যে শিবচর উপজেলার পাচ্চর এলাকায় স্বেচ্ছাসেবক দলের এক মতবিনিময়সভায় আয়োজন করা হয়। সভা চলাকালেই স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা আহত হন।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বলেন, আমরা ফরিদপুরের বিভাগীয় সম্মেলন সফল করা লক্ষ্যে দলের নেতাকর্মীদের সঙ্গে এক আলোচনা আয়োজন করলে স্থানীয় চেয়ারম্যান ও শিবচর উপজেলা আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান মুন্সির নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতারা আমাদের ওপর হামলা চালায়। সভা পণ্ড করে দেয়। এতে আমিসহ ১০ নেতাকর্মী আহত হয়েছেন। আমরা তাদের বিচার চাই।

মাদবরেরচর ইউনিয়নের চেয়ারম্যান ও শিবচর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মো. ফজলুর রহমান মুন্সী অভিযোগ অস্বীকার করে বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি।

হামলার ঘটনার বিষয় জানতে চাইলে শিবচর থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, এ রকম ঘটনা আমার জানা নেই।

আমার বরিশাল/ আরএইচ

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও