এখন দেশে কেউ নিরাপদ নয়- বরিশালে ফখরুল

নভেম্বর ০৫ ২০২২, ১৮:২৯

আরিফ হোসেন॥ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ বর্গীর রূপ নিয়েছে। আমাদের এই আন্দোলন জাতি ও দেশের প্রয়োজনে। সমগ্র জাতিকে রক্ষা করার জন্য আন্দোলন। আমাদের এই আন্দোলন বিএনপির জন্য নয়, খালেদা জিয়ার জন্য নয়, তারেক রহমানের জন্য নয় কিংবা আমাদের নেতাদের জন্য নয়। এ আন্দোলন জাতি ও দেশের প্রয়োজনে। সমগ্র জাতিকে রক্ষা করার জন্য।

 

শনিবার বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেছেন, আজ আওয়ামী লীগ বর্গীর রূপ নিয়েছে। ভোটের অধিকার একবার নয়, যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই ভোট চুরি করে। তারা সন্ত্রাস করবে, চুরি করবে-এটা আর হতে দেওয়া যায় না।

তিনি আরো বলেন, ২০১৪ সালে ও ২০১৮ সালে ভোট চুরি করে ক্ষমতায় এসেছে তারা। এখন আবার নতুন করে ভোট চুরির ফায়দা আঁটছে। নতুন বুদ্ধি এটে নতুন কমিশন দিয়ে আবার কৌশলে ভোট চুরির চিন্তা করছে। কিন্তু এই হাসিনা, এই সরকারের অধীনে নির্বাচন না হবে না। অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, হামলা-মামলা ও ভোটাধিকারসহ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি তার ১০ মিনিটের বক্তব্যে আরও বলেন, ‘একটা জায়গা দেখান, যেখানে এই সরকার দুর্নীতি করে নাই। বলেন, একটা চাকরিও দিয়েছে তারা? হ্যা চাকরি দিয়েছে আওয়ামী লীগের ছেলেদের। ২০ লাখ টাকা নিয়ে দিয়েছে। বিনা পয়সার সার দেয়ার কথা বলেছে, কিন্তু আমাদের সময়ের থেকে তিন গুন দেশি দামে সার দিচ্ছে।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ভোলায় লঞ্চে আমাদের নেতা-কর্মীদের ওপর হামলা চালিয়ে আবার আমাদের নেতা-কর্মীদের বিরুদ্ধেই মামলা দিয়েছে।

বরিশালে বিভাগ দিয়েছে বেগম খালেদা জিয়া, বিশ্ববিদ্যালয় দিয়েছেন বেগম খালেদা জিয়া। এখন দেশে কেউ নিরাপদ নয়।’ বিকাল ৫টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার বক্তব্য শুরু করেন। এর আগে সভাপতির বক্তব্য দেন বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও