খালেদা জিয়ার ছেলেরা টাকা লুট করে বিদেশে পাচার করেছে : আফজাল হোসেন

অক্টোবর ৩০ ২০২২, ১৭:৩৩

dav

আমতলী (বরগুনা) প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পদক এ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার ছেলেরা হাওয়া ভবন তৈরী করে দেশের টাকা পয়সা লুট করে বিদেশে পাচার করে সেখানে বসবাস করে এখন বিলাশী জীবন যাপন করছেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, জোর করে ক্ষমতায় থাকা যায় না। তার প্রমান বিএনপি। তাদেরকে ১৫ ফেব্রুয়ারি নির্বাচনের পর জনগন টেনে হেচরে ক্ষমতা থেকে নামিয়েছে।

তিনি আরো বলেন,১৯৭৫ শেখ হাসিনা সব হারিয়েছেন। সেদিন শিশু রাসেলকেও ঘাতকরা বুলেট ছুরে শরীর ঝাজরা করে হত্যা করে।

তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন, এক শ্রেণির ক্ষমতা লোভী অনপ্রবেশ কারী রয়েছেন যারা সব সময় পকেটে বিভিন্ন রকমের জার্চী পকেটে নিয়ে ঘুরেন। যখন যে দলের এবং রংয়ের পড়া প্রয়োজন তা পরে তখন সেই দলের সাথে মিশে যান। তাদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

তিনি গতকাল রবিবার সকাল ১০ টায় আমতলী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি বাংলাদেশকে একটি অস্থিশীল রাষ্ট্র বানাতে চায়। উল্লেখ করে এ্যাডভোকেট আফজাল বলেন, ২১ বছর আওয়ামীল ক্ষমতার বাইরে ছিল। জননেন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সঠিক দিক নির্দেশনায় আজ দল ক্ষমতায়। আমরা আজ গর্ব করে দলের পরিচয় দিতে পারি।

আমতলী পৌরসভার সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল চত্ত্বরে আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এমএ কাদের মিয়ার সভাপেিত্ব এবং সম্পাদক মো. মতিয়ার রহমানের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন বরগুনা জেলা আওয়মীলীগের সভাপতি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু এমপি।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো. জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহম্মেদ, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আনিসুর রহমান ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাব রব্বানী চিনু।

সম্মেলন শুরুর পর দু’পক্ষের মধ্যে সংঘর্ষের পর কিছু সময় স্থগিত থাকার পর দুপুর দেড়টার সময় ফের শুরু হয়।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও