রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নভেম্বর ০৮ ২০২২, ১৩:১১

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি: অধ্যক্ষের অপসারণের দাবিতে গতকাল মঙ্গলবার বরিশালের রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট শিক্ষার্থীরা বিক্ষোভ করেছেন।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অধ্যক্ষকে অবরুদ্ধ করে ক্যাম্পাসে বিক্ষোভ করেন এবং অধ্যক্ষের রুমে তালা দিয়ে অবরুদ্ধ করে রাখে উত্তেজিত শিক্ষার্থীরা।

এসময় তিন শতাধিক শিক্ষার্থী একজোট হয়ে বিক্ষোভ শুরু করেন। তাঁরা অধ্যক্ষ মোহাম্মদ আলী জিন্নাহকে অবরুদ্ধ করে রাখেন। এ সময় তাঁরা অধ্যক্ষের অপসারণসহ ৬ দফা দাবি জানান।

এসব দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। পরে দাবী আদায়ের লক্ষে শিক্ষার্থীরা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

৬ষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী সিয়াম সরদার জানান, অধ্যক্ষ মোহাম্মদ আলী জিন্নাহ, শ্রেণি কক্ষে বিনাকারণে শিক্ষার্থীদের হেনস্থা করা,ধর্ম নিয়ে কটাক্ষ, কল্যান তহবিলের নামে অর্থ নিলেও তা শিক্ষার্থীদের সহযোগিতার কাজে ব্যবহার হয়না,শিক্ষার্থীদের বিনা কারণে মাদক মামলায় ফাসানোর হুমকি প্রদান করেন।

তবে অভিযোগের বিষয়ে অধ্যক্ষ মোহাম্মদ আলী জিন্নাহ ভিত্তিহীন অভিযোগ উল্লেখ করেন। এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দোহাই দিয়ে এরিয়ে যান।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও