বরিশাল লঞ্চ টার্মিনালে বাচ্চা প্রসব, আর্থিক সহযোগীয় সাজ্জাদ পারভেজ

নভেম্বর ০৬ ২০২২, ১২:৪২

রিপন রানা বরিশাল : বরিশাল কীর্তনখোলা নদীর তীর সংলগ্ন ১০ নং ওয়ার্ডে অবস্থিত লঞ্চঘাট এলাকায় ভাসমান এক যুবতীর বাচ্চা প্রসব।গত শনিবার সকাল ১০ ঘটিকা সময় নদী বন্দর এলাকা দুই নং টিকিট কাউন্টারে ভিতরে ভাসমান নুপুর আক্তার (২০) নামে এক যুবতী বাচ্চা প্রসবের ব্যাথায় কাতরাতে থাকেন।

বিষয়টি অনন্য ভাসমান যুবক,যুবতীরা দেখে,লঞ্চঘাট ভোজ বাড়ি হোটেল ব্যবসায়ী রুহুলকে জানান।রুহুল এই ঘটনাটি প্রতিবেদকের কাছে মুঠোফোনে জানালে ঘটনা স্থানে এসে তিনি ভাটারখাল এলাকা থেকে গাইনি হিরন নেছা,নামে এক মহিলাকে ডেকে আনেন।

দীর্ঘ পাঁচ ঘন্টা পরে নুপুর আক্তার লাল টুকটুকে একটি ছেলে বাচ্চা প্রসব করেন।  তবে এই প্রতিবেদক রিপন রানা,নগদ অর্থ দিয়ে সহযোগীতা করে।

ঘটনাস্থানে উপস্থিত থাকা ঘাট শ্রমিক মোঃ উজ্জাল বলেন, আমি এই ঘাটে কাজ করি। আজ সকালে মেয়েটিকে প্রসব ব্যাথায় কাতরাতে দেখে, আমার স্ত্রীকে বলি,সে তার মাকে ডেকে ও হোটেল মালিক রুহুল আমীনের মা এসে তাঁকে সহযোগিতা করেন।

পরবর্তীতে বিষয়টি সমাজ সেবা প্রফেশনাল অফিসার মোঃ সাজ্জাদ পারভেজকে অবগত করলে তিনি রবিবার সকালে ঘটনা স্থানে এসে নগদ অর্থ ও নবজাতকের জন্য গরম পোশাক দিয়ে যায়।

এছাড়াও তিনি আরও বলেন, বিষয়টি জেলা প্রশাসকের কাছে তুলে ধররা আশ্বাস দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন দৈনিক কলমের কন্ঠ স্টাফ রিপোর্টার ও বরিশাল টিভি প্রতিনিধি রিপন রানাসহ অনন্য সংবাদকর্মীরা।

এছাড়াও বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার নারী ও শিশু ডেস্কে কর্মরত এ এস আই রুমা পারভিন প্রতিবেদকের মুঠোফোনে কল দিয়ে এগিয়ে আশার কথা জানান।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও